1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৩:০২ পূর্বাহ্ন

অপর্ণার বিরুদ্ধে এফআইআর দায়ের

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১৩৩

টলিউড পরিচালক-অভিনেত্রী অপর্ণা সেনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। কলকাতার বিধাননগর থানায় এ অভিযোগ দায়ের করেছেন রাজারহাটের বাসিন্দা জয় চক্রবর্তী।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গত ১২ জানুয়ারি রাতে নিজের টুইটার অ্যাকাউন্টে তিনটি ছবির একটি কোলাজ পোস্ট করেন অপর্ণা সেন। যার মধ্যে দু’টি ছবিতে দেখা যায়, সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদে পোস্টার হাতে বসে আছেন ভারতের একদল পুলিশ কর্মী। অন্য একটি ছবিতে রক্তাক্ত এক বালকের মুখ। ছবির ক্যাপশনে অপর্ণা লেখেন, ‘কিছু বলব না’। তারপর এই পোস্টের পক্ষে-বিপক্ষে মন্তব্য পড়তে থাকে। এই ছবি পোস্টের জন্যই অপর্ণার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন জয়।

এছাড়া অপর্ণা সেনের কাছে আইনি নোটিশ পাঠিয়েছেন জয় চক্রবর্তীর আইনজীবী। নোটিশে বলা হয়েছে, অপর্ণা কেন ভূয়া ছবি পোস্ট করেছেন তা আগামী ১৫ দিনের মধ্যে যথাযথ কারণ না দেখাতে পারলে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

জয় চক্রবর্তীর আইনজীবী পৃথ্বীজয় দাস চিঠিতে লিখেছেন, ‘মাস কয়েক আগে দিল্লিতে একদল আইনজীবীর সঙ্গে দিল্লি পুলিশের বিবাদ হয়। তা নিয়ে বিচারের দাবিতে সরব হয়ে বিক্ষোভ দেখিয়েছিলেন পুলিশ কর্মীরা। অপর্ণাদেবী যে ছবিগুলো নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন এগুলো তখনকার। এসব ছবি সিএএ ও এনআরসি’র বিরুদ্ধে প্রতিবাদের নয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart