1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৩:১০ পূর্বাহ্ন

অপু ভাই ও মামুনের আইডি ব্যান করল লাইকি কর্তৃপক্ষ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৫১

একজন সাধারণ নাগরিককে মারধর করে গ্রেফতার হওয়া অপু ওরফে ‘অপু ভাইয়ের’ লাইকি অ্যাকাউন্ট ব্যান করেছে বিশ্বব্যাপী জনপ্রিয় ছোট ভিডিও তৈরি এবং শেয়ারের অ্যাপ লাইকি।

মঙ্গলবার (৪ আগস্ট) বিকেলে লাইকি বাংলাদেশের ভেরিফাইড ফেসবুক পেজের মাধ্যমে এমন ঘোষণা দেয় লাইকি বাংলাদেশ। এছাড়া আরেক বিতর্কিত তরুণ প্রিন্স মামুনের আইডিও ব্যান করা হয়েছে।

লাইকি জানায়, সম্প্রতি কয়েকজন তরুণের বিরুদ্ধে কিছু অভিযোগ এবং বিশৃঙ্খলা সৃষ্টির সংবাদ দেখা গেছে। এ কারণে বাংলাদেশ কর্তৃপক্ষের অনুরোধে আমরা চারটি আইডি ব্যান করেছি। তাদের আইডিগুলোর বিষয়ে আমরা বাংলাদেশের অথরিটির সঙ্গে সমন্বয় করে কাজ করছি।

ব্যান করা আইডিগুলোর মধ্যে দুটি মামুন ও অপুর।

এর আগে সোমবার রাতে সাধারণ নাগরিকদের হেনস্তা এবং মারধর করার অপরাধে রাজধানীর উত্তরা থেকে টিকটক ভিডিও নির্মাতা অপুকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের পর মঙ্গলবার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য তিন দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। অন্যদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বেগম মাহমুদা আক্তার রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart