1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১১:০১ পূর্বাহ্ন

অস্ট্রেলিয়ায় দাবানল : অর্থ সংগ্রহে মাঠে নামছেন তারকারা

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ১২০

ভয়াবহ দাবানলের কবলে পড়া অস্ট্রেলিয়ার জন্য অর্থ সংগ্রহে প্রীতি ম্যাচে মাঠে নামবেন সাবেক ক্রিকেট তারকারা। এর মধ্যে রয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম, অস্ট্রেলিয়ার শেন ওয়ার্ন ও রিকি পন্টিংয়ের মতো তারকারা।

আগামী ৮ ফেব্রুয়ারি এই ম্যাচ অনুষ্ঠিত হবে। এই ম্যাচ থেকে উঠে আসা অর্থ সাহায্য রূপে প্রদান করা হবে অস্ট্রেলিয়ান রেড ক্রড ডিসাস্টার রিলিফ অ্যান্ড রিকভরি ফান্ডে।

শেন ওয়ার্ন ও রিকি পন্টিং বুশফায়ার ক্রিকেট ম্যাচের দুই দলের প্রতিনিধিত্ব করবেন। শচীন টেন্ডুলকর পন্টিং ইলেভেন এবং কোর্টনি ওয়ালস ওয়ার্ন ইলেভেন দলের কোচ হবেন।

বুশফায়ার ক্রিকেট দলের খেলোয়াড়রা হলেন- শেন ওয়ার্ন (অধিনায়ক), রিকি পন্টিং (অধিনায়ক), অ্যাডাম গিলক্রিস্ট, অ্যালেক্স ব্ল্যাকওয়েল, অ্যান্ড্রু সাইমন্ডস, ব্র্যাড ফিট্লার, ব্র্যাড হ্যাডিন, ব্রেট লি, এলিস ভিলানি, গ্রেস হ্যারিস, জাস্টিন ল্যাঙ্গার, লুক হজ, ম্যাথু হেডেন, মাইকেল ক্লার্ক, মাইক হাসি, ফোবি লিচফিল্ড, শেন ওয়াটসন, ওয়াসিম আকরাম এবং যুবরাজ সিং।

গত বছরের সেপ্টেম্বর থেকে দাবানলে জ্বলছে অস্ট্রেলিয়া। ভয়ঙ্কর এই দাবানলে এখন পর্যন্ত অন্তত ৩০ জন প্রাণ হারিয়েছেন, মারা গেছে ৫০ কোটিরও বেশি প্রাণী। দাবানলের লেলিহান শিখায় ধ্বংস হয়েছে হাজার হাজার ঘরবাড়ি, পুড়ে ছাই হয়েছে লাখ লাখ একর জমির গাছপালা।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart