1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৪:২০ অপরাহ্ন

অস্ত্রসহ গ্রেফতার উত্তরের কাউন্সিলর প্রার্থী সারওয়ার কারাগারে

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৪৬

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ২৪নং ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী প্রকৌশলী তালুকদার সারওয়ার হোসেনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার (১ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর হাকিম আদালতে তাকে হাজির করে পুলিশ। এ সময় রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় করা অস্ত্র মামলায় তাকে কারাগারে পাঠানোর আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

অপরদিকে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম মামলার এজহার গ্রহণ করে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২০ ফেব্রুয়ারি দিন ধার্য করেন।

উল্লেখ্য, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল্লাহ শফি শুক্রবার (৩১ জানুয়ারি) দুপুরে মসজিদে নামাজ শেষ করলে মুসল্লিদের মুখে বলাবলি শুরু হয় শফিকে গুলি করতে আসছেন স্বতন্ত্র প্রার্থী প্রকৌশলী তালুকদার সারওয়ার হোসেন। এ নিয়ে একপর্যায়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। তখন স্বতন্ত্র প্রার্থী তালুকদার সারওয়ারকে অস্ত্রসহ আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

তবে স্বতন্ত্র প্রার্থী তালুকদার সারওয়ারের সমর্থকদের অভিযোগ, নামাজ শেষে মসজিদের বাইরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল্লাহ শফির সমর্থকরা প্রথমে স্বতন্ত্র প্রার্থী তালুকদার সরওয়ার হোসেনের ওপর হামলা চালায়।

এ ঘটনায় তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক সাহিদুল ইসলাম বাদী হয়ে তালুকদার সারওয়ারের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart