1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

আওয়ামীলীগকে বিরোধী দল বলায়, না.গঞ্জ জেলা আ,লীগের যুগ্ম সম্পাদককে অব্যাহতি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৭৪
আওয়ামীলীগকে বিরোধী দল বলায়, না.গঞ্জ জেলা আ,লীগের যুগ্ম সম্পাদককে অব্যাহতি

‘আওয়ামীলীগকে স্বাধীনতা বিরোধী দল’ বলার অপরাধে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে। জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো: শহিদ বাদল সাক্ষরিত একটি চিঠিতে এ তথ্য জানানো হয়েছে।

মঙ্গলাবার (২৪ নভেম্বর) জাহাঙ্গীর আলমকে অব্যহতি দেয়া হয়। এর অনুলিপি দেয়া হয়েছে সভাপতি ও সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামীলীগ, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় আওয়ামীলীগ, ঢাকা বিভাগ।

জাহাঙ্গীর আলমের কাছে প্রেরিত সেই চিঠিতে উল্লেখ করা হয়েছে, ‘আপনি জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্বে থেকে সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগকে স্বাধীনতা বিরোধী দল হিসেবে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে বক্তব্য রাখার অপরাধে আপনাকে দল থেকে অব্যাহতি দেওয়া হলো। এখানে উল্লেখ থাকে যে, ২১ নভেম্বর ২০২০ তারিখে আপনার দেওয়া বক্তব্য ক্ষমার অযোগ্য। যাহা বিভিন্ন গণমাধ্যমে ইতোমধ্যে আমাদের হাতে এসেছে।’

প্রসঙ্গত: গত ২১ নভেম্বর বিকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের মানববন্ধনে বক্তব্য রাখতে গিয়ে বক্তব্যের এক অংশে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, আওয়ামীলীগ স্বাধীনতা বিরোধী দল। তার বক্তব্য পরদিন গণমাধ্যমে প্রকাশিত হলে আওয়ামীলীগের নেতাকর্মীদের মধ্যে তোলপাড় শুরু হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart