1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:৩৩ অপরাহ্ন

আওয়ামী লীগকে হারাইনি ব্যক্তিকে হারিয়েছি : এমপি নিক্সন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৩

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য (এমপি) মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আমি নৌকার বিরুদ্ধে না। আমি নৌকাকে হারাইনি, আমি আওয়ামী লীগকে হারাইনি, আমি একজন ব্যক্তিকে হারিয়েছি। যে ব্যাক্তি স্বাধীনতার বিপক্ষের শক্তি।

রোববার (১৫ ডিসেম্বর) বিকেলে ফরিদপুরের চরভদ্রাসন পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আসন্ন উপজেলা পরিষদের উপ-নির্বাচন উপলক্ষে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিক্সন আরও বলেন, যে ব্যক্তি তিন থানার জনগণকে ধোকা দিয়ে রক্ত চুষে খেয়েছে, যে ব্যক্তি চল্লিশ বছরে তিন থানার জনগণকে উন্নয়ন থেকে পিছিয়ে নিয়ে গেছে, সেই ব্যক্তি কাজী জাফর উল্লার বিরুদ্ধে আমি জয়লাভ করেছি। আমরা কোনো মার্কার বিরুদ্ধে জয়লাভ করিনি, ব্যক্তির বিরুদ্ধে জয়লাভ করেছি।

তিনি বলেন, সামনে উপজেলা পরিষদের উপ-নির্বাচন। এখন সময় এসেছে প্রমাণ করার এই তিন থানার জনগণ এক বছর আগে নিক্সন চৌধুরীকে যেভাবে ভালোবেসেছে এখনও সেইভাবে ভালোবাসে।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম গঞ্জর আলী মোল্লার বড় ছেলে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ-সম্পাদক মো. আনোর আলী মোল্লাকে চরভদ্রাসন উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নাম ঘোষণা করেন এবং সকলকে আনোয়ার আলী মোল্লাকে বিজয়ী করার লক্ষে একযোগে কাজ করার আহ্ববান জানান নিক্সন।

চরভদ্রাসন থানা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুল হক মাস্টারের সভাপতিত্বে কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান, ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো শাহাদাৎ হোসেন প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart