1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:২৮ পূর্বাহ্ন

আখম হাসান ও ফারজানা রিক্তা’র ‘লাল কার্ড’

এম এ এইচ সাগর
  • আপডেট সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৯১

ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনয় শিল্পী আখম হাসান ও ফারজানা রিক্ত। বর্তমানে দুজনই একক ও ধারাবাহিক নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছেন। তারই ধারাবাহিকতায় জুটি হয়ে একটি একক নাটকে কাজ করেছেন। নাম ‘লাল কার্ড’। সম্প্রতি পূবাইলের বিভিন্ন লোকেশনে নাটকটির চিত্রায়ন হয়েছে। এন ডি আকাশের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জুয়েল হাসান। আরও অভিনয় করেছেন নির্মাতা জুয়েল হাসান, শেলী আহসান, রাজা প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, বাসর ঘরে নব বধু নিলা তার স্বামী সবুজকে লাল কার্ড দেখায়, সবুজ বিস্মত হয়। এমন কি নববধু নিলা সবুজকে বটি নিয়ে ধাওয়া করে বাসর ঘর থেকে বের করে দেয়। সারা রাত বাসর ঘরের সামনে দাড়িয়ে থাকে সবুজ। তার মাকে ডাক দেওয়ার ও অবকাশ নেই। কারন এটি তার মায়ের অমতের বিয়ে। এভাবেই গল্পটি এগিয়ে যাবে।
ফারজানা রিক্তা বলেন, নাটকের গল্পটি চমৎকার। হাস্যরসে ভরপুর। স্বাস্থ্যবিধি মেনে আমরা শুটিং করেছি। দর্শক নাটকটি দেখে মজা পাবে। জানা গেছে, খুব শীঘ্রই নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart