1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

আগামী ২৬ মার্চ চূড়ান্ত তালিকা: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ১৩২
আগামী ২৬ মার্চ চূড়ান্ত তালিকা: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী

আগামী ২৬ মার্চ মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে বলে জানিয়েছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

 

শনিবার বিকেলে সিটি করপোরেশনের কড্ডা এলাকায় সামিট গ্রুপের পৃষ্ঠপোষকতায় কালাকৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিনতলা ভবন উদ্বোধন ও হস্তান্তর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

 

মন্ত্রী বলেন, আগের তালিকায় ভুলক্রমে যারা আওতাভুক্ত নন -তাদের নাম এসেছে। আবার যাদের নাম আওতাভুক্ত হওয়ার কথা তাদের নাম বাদ পড়েছে। সেজন্য আমরা তালিকা প্রকাশের কাজ ৩ সপ্তাহ পিছিয়ে দিয়েছি, এ মাসের ২৮ তারিখে সেটা হবে। কারো নাম ভুলভাবে বাদ গেলে তিনি যদি সেটি আমাদের নজরে আনেন, তবে তা সংশোধন করবো।

 

মোজাম্মেল আরো বলেন, কারো ব্যাপারে যদি তদন্তাধীন থাকে, সেই তদন্ত নিস্পত্তির পর তারা যদি মুক্তিযোদ্ধা হিসেবে বিবেচিত হন-তবে তারা সংযুক্ত হবেন।

 

এর আগে স্কুল মাঠে সামিট বিদ্যুৎ কেন্দ্রের আয়োজনে এক সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অবসরপ্রাপ্ত কর্নেল মোহাম্মদ ফারুক খান, সিটি মেয়র জাহাঙ্গীর আলম ও গাজীপুর সামিট পাওয়ারের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. মোজাম্মেল হোসেন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মোফাজ্জল হোসেন।

 

উল্লেখ্য, ৫ কোটি ৫৭ লাখ টাকা নিজস্ব ব্যয়ে তিন তলা ভবনটি পুনর্নির্মাণ করেন দেশের বেসরকারি বৃহত্তম বিদ্যুৎ উৎপাদনকারী প্রতিষ্ঠান সামিট।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart