1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন

আঙুলে ব্যথা পেয়ে মাঠের বাইরে মাশরাফি

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ১৮৬

মুশফিকুর রহীমের খুলনার টাইগার্সের সামনে ২০৬ রানের বিশাল লক্ষ্য দিয়ে মোটেও স্বস্তিতে নেই মাশরাফির ঢাকা প্লাটুন। মুমিনুলের ৫৯ বলে ৯১ এবং মেহেদী হাসানের ৩৬ বলে ৬৮ রানের ঝড়ো ইনিংসের ওপর ভর করে ২০৫ রানের বিশাল স্কোর গড়ে তোলে ঢাকা।

কিন্তু জবাব দিতে নেমে কেবলমাত্র ওপেনার মেহেদী হাসান মিরাজের উইকেট হারিয়ে বিশাল লক্ষ্য তাড়া করার পথে বেশ ভালোই এগিয়ে চলেছে খুলনা। এ রিপোর্ট লেখার সময় ১৩ ওভারে ১ উইকেট হারিয়ে ১৪৯ রান হয়ে গেছে মুশফিকের দলের।

একের পর এক বোলার ব্যবহার করেও কোনো সাফল্য পাচ্ছিলেন না মাশরাফি। ব্যাট হাতে ঝড় তোলা মেহেদীকে টানা ৪ ওভার বল করিয়ে ফেলেছেন। নিজে করেছেন ৩ ওভার। ফাহিম আশরাফ, হাসান মাহমুদ, শাদাব খান কিংবা থিসারা পেরেরাদের মত প্রতিষ্ঠিত বোলারদের ব্যবহার করেও কোনো সাফল্য পাচ্ছিলেন না ঢাকার অধিনায়ক।

অবস্থা যখন এমন খারাপ, তখন ঢাকা প্লাটুনের জন্য আরও একটি দুঃসংবাদ। আঙুলে ব্যথা পেয়ে মাঠ ছাড়তে হয়েছে মাশরাফিকে।

অফস্পিনার মেহেদী হাসানের ১১ নম্বর ওভারে রাইলি রুশোর জোরালো শট এক্সট্রা কভারে ক্যাচ ধরতে গিয়ে হাতে ব্যথা পেয়ে মাঠ ছাড়েন মাশরাফি। পরে শুশ্রুষার জন্য ড্রেসিং রুমে নিয়ে যাওয়া হয় তাকে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার সর্বশেষ অবস্থা জানা যায়নি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart