1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

আনসার আল ইসলামের প্রশিক্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ১৬৬

রাজধানীর যাত্রাবাড়ী থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের প্রশিক্ষক ও দাওয়াতী শাখার প্রধানকে গ্রেফতার করেছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল (সিটিটিসি) ইউনিট।

গ্রেফতার ব্যক্তির নাম মোহাম্মদ ওমর ফারুক ওরফে আফসার ওরফে ফরহাদ (৩০)। সোমবার রাতে গ্রেফতারের পর মঙ্গলবার ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতারের সময় তার ব্যবহৃত একটি ল্যাপটপ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

সিটিটিসি জানায়, ওমর ফারুক আনসার আল ইসলাম জঙ্গি সংগঠনের অন্যতম নীতি নির্ধারক। তিনি ২০১৯ সালের যাত্রাবাড়ী থানার একটি মামলার পলাতক আসামি। ওমর ফারুক জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের দাওয়াতী শাখার প্রধান ও প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি সংগঠনের অন্য সদস্যদের শারীরিক ও মানসিক প্রশিক্ষণ দিতেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে আরও জানা যায়, ২০১৪ সালে ওমর ফারুক আনসার আল ইসলামের সদস্য হন। তার সঙ্গে চাকরিচ্যুত মেজর জিয়ার ঘনিষ্ট যোগাযোগ ছিল। তিনি ঢাকা ও চট্টগ্রামে আনসার আল ইসলামের প্রায় অর্ধশত সদস্যকে প্রশিক্ষণ দিয়েছেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart