1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৫৪ অপরাহ্ন

আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে শ্রীলংকাকে হারিয়ে সেমিফাইনালে বাংলাদেশ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৪৫ জন সংবাদটি পড়েছেন

মতিন মিয়ার জোড়া এবং ইব্রাহিমের গোলে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ। আজ (রোববার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধে আরো দুই গোল করে, ৩-০ ব্যবধানে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে।

এ জয়ে ‘এ’ গ্রুপ রানার্সআপ হয়ে বাংলাদেশ সেমিফাইনাল খেলবে ‘বি’ গ্রুপ চ্যাম্পিয়ন বুরুন্ডির বিপক্ষে ২৩ জানুয়ারি বিকেল ৫ টায়।

১৮ মিনিটে এগিয়ে যাওয়া বাংলাদেশ ব্যবধান দ্বিগুণ করে ৬৫ মিনিটে। মতিনের দ্বিতীয় গোলটি ছিল আরো চমৎকার। মাঝ সীমানায় শ্রীলংকার ডিফেন্ডার সুপনের পা থেকে বল কেড়ে নিয়ে একক প্রচেষ্টায় ঢুকে পড়ের ডি বক্সে। লংকান গোলরক্ষক এগিয়ে এলে তাকেও কাটিয়ে বল জালে পাঠান মতিন।

৮৫ মিনিটে বাংলাদেশের তৃতীয় গোল করেন মোহাম্মদ ইব্রাহিম। বাম দিক দিয়ে ঢুকে বদলি রাকিব বল বাড়িয়ে দেন ইব্রাহিমকে। আগে দুইবার ব্যর্থতার পরিচয় দেয়া ইব্রাহিম এবার ভুল করেননি- বল জালে পাঠান ঠান্ডা মাথায়।

গুরুত্বপূর্ণ ম্যাচটি দেখতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের গ্যালারিতে আসন নিয়েছিল উল্লেখযোগ্য দর্শক। পশ্চিম গ্যালারির পুরোটাই দর্শকে ঠাসা। সমর্থকরা ঢোল-বাদ্য-বাজনা নিয়ে বাংলাদেশ-বাংলাদেশ স্লোগানে মুখরিত করে তুলেছিল পুরো গ্যালারি।

বাংলাদেশ একাদশ
আশরাফুল রানা, রহমত মিয়া, তপু বর্মন, সাদ উদ্দিন, মতিন মিয়া, সোহেল রানা, বিশ্বনাথ ঘোষ, ইব্রাহিম (সুশান্ত ত্রিপুরা), রিয়াদুল হাসান, মানিক মোল্লা (রাকিব) ও সুফিল (মামুনুল)।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন মামা