1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪১ অপরাহ্ন

আবর্জনার সঙ্গে উঠে এলো মানুষের মাথার খুলি

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জানুয়ারী, ২০২০
  • ১২৬

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক হোস্টেলের পেছনের খাল থেকে মানুষের মাথার খুলি ও দুটি হাড় উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (০২ জানুয়ারি) দুপুর ১টার দিকে বরিশাল সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতাকর্মীরা আবর্জনা পরিষ্কার করতে গিয়ে মাথার খুলি ও দুটি হাড় খুঁজে পান।

পরিচ্ছন্নতাকর্মীরা জানান, খালে ময়লা-আবর্জনা জমে পানি চলাচল ব্যাহত হচ্ছিল। এ কারণে সকাল থেকে খালের আবর্জনা পরিষ্কার করা হচ্ছিল। দুপুর ১টার দিকে মানুষের মাথার খুলি ও দুটি হাড় আবর্জনার সঙ্গে উঠে আসে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এসএম বাকির হোসেন বলেন, মাথার খুলি ও দুটি হাড় উদ্ধারের বিষয়টি শুনেছি। মেডিকেল কর্মকর্তাদের এ বিষয়ে খোঁজ নিতে বলা হয়েছে।

তিনি বলেন, মেডিকেল শিক্ষার্থীদের হাতেকলমে শেখানোর জন্য অ্যানাটমি ক্লাসে কঙ্কালের প্রয়োজন হয়। ধারণা করা হচ্ছে ব্যবহার অনুপযোগী হয়ে পড়ায় কোনো শিক্ষার্থী ওই মাথার খুলি ও দুটি হাড় খালে ফেলে দেয়। তবে নিয়মানুযায়ী সেগুলো মাটিতে পুঁতে ফেলা উচিত ছিল।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি মো. নুরুল ইসলাম বলেন, পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মাথার খুলি ও দুটি হাড় কিভাবে খালে গেল তা খতিয়ে দেখা হবে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart