1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৪:২৪ পূর্বাহ্ন

আমরা এখনও পায়ে পারা দিয়ে ঝগড়া করতে অভ্যস্ত: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৩৭

বহুকাঙ্খিত নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবন উদ্বোধনের সময় আইনজীবীদের কৃতজ্ঞতা জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান। তিনি বলেন, নারায়ণগঞ্জকে আবারও প্র্যাচের ডান্ডি নয়, এর চেয়েও বেশি কিছু করতে চাই। রাজনৈতিক অস্থিরতায় আমরা অমানুষ হয়ে গিয়েছিলাম। রাজনীতি করতে গিয়ে আমরা এখনো পায়ে পারা দিয়ে ঝগড়া করতে অভ্যস্ত। জনপ্রতিনিধি হয়েছি মানুষের সেবা করার জন্য। মানুষের জন্যই কাজ করতে চাই।

বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে জেলা  আইনজীবী সমিতির এ ডিজিটাল বার ভবন উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান এসব কথা বলেন।

সেলিম ওসমান আরও বলেন, কোনো রাজনীতি ছাড়াই আমরা নারায়ণগঞ্জ আইনজীবী ভবনের চার ভাগের একভাগ সম্পূর্ণ করতে পেরেছি। এটাকে উদ্বোধন বলবো না। আইনজীবী ভবন দিয়ে সবচেয়ে বেশি সফল আমি। আওয়ামী লীগ, জাতীয় পার্টি, বিএনপি কেউ ছিল না। সবার চাহিদা একটাই ছিল, আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি ভবন দরকার এবং একটি আইন কলেজের প্রয়োজন।  আমি আমার দায়িত্ব সম্পূর্ণ পালন করতে পারিনি। যদি করতে পারতাম তাহলে ৮ তলা ফাউন্ডেশনের অন্তত ৬ তলা আজ সম্পন্ন হত। আগামী ডিসেম্বরের মধ্যে দোতলা হয়ে যাবে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে কোরবানির কারণে সারাদেশে করোনা সংক্রমের সম্ভাবনা অনেক বেশি। তা থেকে বাচার একটাই উপায়, আমাদের সাবধানতা। আমরা জীবনের ঝুকি নিয়ে দূর্ভিক্ষ মোকাবেলা করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু চেয়েছেন দূর্ভিক্ষ মোকাবেলা। নাহলে আজ সারাদেশ লকডাউনে থাকতো।

উল্লেখ্য সেলিম ওসমান ডিজিটাল বার ভবন নির্মানের জন্য প্রথমে এক কোটি দেয়ার ঘোষনা দিলেও পরবর্তীতে আইনজীবী সমিতির দিকে তাকিয়ে আরো ২ কোটি টাকা দেয়ার ঘোষনা দেন। এবং সেলিম ওসমানের দেয়া ৩ কোটি টাকাতেই আজকের নতুন বার ভবন।

আইনজীবী সমিতির সভাপতি মুহাম্মদ মহসিন বলেন, মাননীয় সংসদ সদস্য সেলিম ওসমান সাহেব এ পর্যন্ত তিন কোটি টাকা দিয়েছেন। ওনার টাকাতেই বার ভবনের কাজ হয়েছে। দু:খজনক হলেও সত্য বার ভবনের জন্য যারা টাকা দেয়ার প্রতিশ্রতি দিয়েছিলেন তারা সেই টাকা এখনো দেন নাই।  আমরা আইনজীবী সমিতির পক্ষ থেকে মাননীয় সংসদ সদস্য সেলিম ওসমান সাহেবের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। এবং ওনার কাছে কতৃজ্ঞতা প্রকাশ করছি।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মহসীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মাহাবুবর রহমান’র সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৫ আসনের সাংসদ সেলিম ওসমান, নারায়ণগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য হোসনে আরা বাবলী, জেলা ও দায়রা জজ আনিসুর রহমান, চিফজুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফারহানা ফেরদৌসি, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আনিসুর রহমান দিপু, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা,পিপি এড. ওয়াজেদ আলী খোকন, জিপি মেরিনা বেগম, সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, নারায়ণগঞ্জ চেম্বার অব  কমাসের্র সভাপতি খালেদ হায়দার খান কাজল,বিকেএমইএ’র সহ-সভাপতি (অর্থ) মোর্শেদ সারোয়ার সোহেল, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল প্রমুখ।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart