1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৫:৪১ অপরাহ্ন

আমাদের সমালোচনা করুন, ভালো দিকগুলোও তুলে ধরুন : আইজিপি

গাজীপুর প্রতিদিন (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ১৩৪

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, আপনারা আমাদের সাহায্য করুন। আমরা আপনাদের স্বপ্নের পুলিশ হতে চাই।

তিনি বলেন, সব ধরনের বাধা-বিপত্তি অতিক্রম করে পুলিশকে জনগণের দোরগোড়ায় নিতে যেতে চাই। এজন্য সবার সহযোগিতা চাই। সহযোগিতা করলে আমরা আপনাদের স্বপ্নের পুলিশ হতে পারব।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেলে গাজীপুর জেলার বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পুলিশের ভালো কাজগুলো জনসম্মুখে তুলে ধরার জন্য সাংবাদিকদের সহযোগিতা চেয়ে আইজিপি জাবেদ পাটোয়ারী বলেন, আমরা আপনাদের (সাংবাদিকদের) সহযোগিতা চাই। আমাদের ভালো কাজগুলো আপনারা তুলে ধরুন, জনসম্পৃক্ত কাজগুলো জনগণের কাছে পৌঁছে দিন। আপনারা সমাজের দর্পণ। আপনাদের মাধ্যমে সমাজে ভালো-মন্দের প্রতিবাদ হয়।

আইজিপি বলেন, আমাদের সমালোচনা থাকলে করুন। ভালো দিকগুলো যেমন তুলে ধরবেন তেমনি আমার কোনো সদস্য অন্যায় করলে শোধরানোর জন্য সেটিও তুলে ধরুন। যদি না শোধরায় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন; ২০৪১ সালে আমরা যে বাংলাদেশের স্বপ্ন দেখছি, সে উন্নত দেশের আমরাই হব উন্নত পুলিশ।

গাজীপুর পুলিশ লাইনসে আয়োজিত অনুষ্ঠানে পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর পুলিশের কমিশনার মো. আনোয়ার হোসেন ও গাজীপুরের জেলা প্রশাসক (ডিসি) এসএম তরিকুল ইসলাম প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart