1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন

আমার বাবা সৎ, জানালেন আতিকুলের মেয়ে

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ১৮০

‘সবাই মিলে সবার ঢাকা, সুস্থ, সচল আধুনিক ঢাকা’ গড়ার প্রতিশ্রুতি দিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

রোববার রাজধানীর লেকশোর হোটেলে এক সংবাদ সম্মেলনে এ ইশতেহার ঘোষণা করেন তিনি। ইশতেহার ঘোষণার আগে আতিকুল ইসলামের মেয়ে বুশরা আফরীনকে বাবার সম্পর্কে কিছু বলতে মঞ্চে আসতে বলা হয়।

বাবার সম্পর্কে বলতে গিয়ে আতিকুল ইসলামের মেয়ে বলেন, বিগত নয় মাস তিনি এই শহরের জন্য কাজ করেছেন, তাই বাবাকে এতদিন খুব একটা দেখতে পাইনি। বাবা আগে সিটিকে প্রাধান্য দেন। আমার মতো আর কাউকে বাবা ভালোবাসেন না। তবুও আমার রিলেটেড পারিবারিক অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকতে পারেন না। তিনি আমার মতো এই শহরটাকেও ভালোবাসেন। তিনি অনেক সৎ, খোলামেলা। আসলেই তিনি একজন ভালো মানুষ।

বুশরা আফরীন আরও বলেন, আমার বাবা সৎ, ব্যক্তিত্ববান জবাবদিহিতায় বিশ্বাসী একজন মানুষ। তিনি মানুষের সঙ্গে মিশতে পারেন তার কাছে কোনো কাজই অসম্ভব না। কখনো বাচ্চাদের সঙ্গে ক্রিকেট খেলছেন আবার কখনো গান গাইছেন, বাবা আসলে এমনই। আমার বাবাকে নিয়ে আমি গর্বিত। বাবার কাছে তার কাজ আগে।

তিনি বলেন, কিছুদিন আগে ছোট্ট ঘরোয়া অনুষ্ঠান আর ঘরোয়া হলুদে আমার বিয়ে হয়েছে। আবার ছোট একটা অনুষ্ঠানে আকদ হয়েছে। বাবা সেই অনুষ্ঠানে সময় দিতে পারেননি। সে কাজ করছিল, বাবার কাছে তার কর্তব্য আগে। আমার বাবা সৎ, দায়িত্ববান মানুষ। তাই আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মার্কায় বাবার জন্য ভোট চাই।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart