1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৫৯ অপরাহ্ন

‘আ’লীগ এখন গণতান্ত্রিক অধিকারের বিরুদ্ধে’

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৭২

বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, যে আওয়ামী লীগ এক সময় ভোটের অধিকারের জন্য রাজপথে সংগ্রাম করেছে, রক্ত দিয়েছে, সেই আওয়ামী লীগ এখন দেশের মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়ে নিজেদের গণতান্ত্রিক ঐতিহ্যকে পুরোপুরি ভূলুণ্ঠিত করেছে। এ আওয়ামী লীগ এখন মানুষের গণতান্ত্রিক অধিকারের বিরুদ্ধে নিজেদের দাঁড় করিয়েছে।

আজ এক বিবৃতিতে সাইফুল হক এসব কথা বলেন। আগামীকাল ৩০ ডিসেম্বর দেশব্যাপী কালো পতাকা নিয়ে ‘কালো দিবস’ পালনের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়ে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, ২০১৮-এর ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নজিরবিহীন ভোট ডাকাতি ও দিনের ভোট রাতে কেটে নেয়ার মধ্য দিয়ে আওয়ামী লীগের রাজনৈতিক ও নৈতিক পরাজয় ঘটেছে। গত বছর জাতীয় নির্বাচনে প্রায় প্রতিটি আসনে আগের রাতে ৪০ থেকে ৬০ শতাংশ ভোট কেটে নিয়ে আওয়ামী লীগ রাজনৈতিক কলঙ্কের এক নতুন ইতিহাস রচনা করেছে।

তিনি বলেন, নির্বাচন কমিশন সরকারের অনুগত ভূমিকা পালন করতে গিয়ে ভোট ডাকাতির প্রধান সহযোগিতে পরিণত হয়েছে। জনগণের ভোটাধিকার হরণ করে নির্বাচন কমিশন তাদের সাংবিধানিক দায়িত্ব লংঘন করেছে।

ঢাকাসহ সারা দেশে কালো দিবসের সমাবেশে সামিল হওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart