1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৬:৪০ পূর্বাহ্ন

আল্লামা শফীর জানাজা ঘিরে সতর্ক প্রশাসন, সাত ম্যাজিস্ট্রেট নিয়োগ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৯

আল্লামা শাহ আহমদ শফীর জানাজা উপলক্ষে সার্বিক আইনশৃঙ্খলা রক্ষা ও অনভিপ্রেত পরিস্থিতি নিয়ন্ত্রণে হাটহাজারীসহ ৪ উপজেলায় ৭ জন ম্যাজিস্ট্রেট নিয়োগ দেওয়া হয়েছে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে চট্টগ্রামের জেলা ম্যাজিস্ট্রেট ইয়াছমিন পারভীন তিবরীজি এক অফিস আদেশে এ ম্যাজিস্ট্রেটদের নিয়োগ দেন।  দাপ্তরিক আদেশে হাটহাজারীতে ৪ জন এবং রাঙ্গুনিয়া, ফটিকছড়ি এবং পটিয়া উপজেলায় একজন করে ম্যাজিট্রেট নিয়োগ দেওয়া হয়।

আদেশে জানানো হয়, শনিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর ২টায় আল্লামা শাহ আহমদ শফীর নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। বর্তমানে মাদ্রাসা বন্ধ এবং জানাজাকে কেন্দ্র করে যে কোনো অনভিপ্রেত পরিস্থিতি নিয়ন্ত্রণের লক্ষ্যে ৪ উপজেলায় আইন-শৃঙ্খলা বাহিনীকে আইনানুগ নির্দেশনা দেওয়ার জন্য ৭ জন ম্যাজিস্ট্রেটকে নিয়োগ দেওয়া হয়েছে।

হাটহাজারী উপজেলায় দায়িত্বপ্রাপ্ত ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট হলেন- শরীফ উল্লাহ, আবদুস সামাদ শিকদার, মামুনুন আহমেদ অনিক এবং ওমর ফারুক।

এছাড়া ফটিকছড়ি উপজেলায় গালিব চৌধুরী, পটিয়ায় ইনামুল হাসান এবং রাঙ্গুনিয়ায় ম্যাজিস্ট্রেট ফখরুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart