1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:৩২ পূর্বাহ্ন

আসামীর স্ত্রীর সঙ্গে রাত কাটানোর প্রস্তাব দারোগার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ৬৮৮

প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) বেলায়েত হোসেনের বিরুদ্ধে। রাত কাটালে তার স্বামীর কাছ থেকে জব্দ করা জিনিসপত্র ফেরত দেয়ার হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা। এবং প্রায় ফোন দিয়ে ওই নারীকে উত্যক্ত করা হচ্ছে বলেও অভিযোগ করা হয়েছে।
ভুক্তভোগীর তথ্যমতে, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইলের ভূমিপল্লী আবাসন এলাকার গাড়ি চালক দেলোয়ার আহমেদ আকাশ ফারজানা আক্তার নামে এক নারীকে বিয়ে করেন ২০০৯ সালে। পরবর্তী ২০১৭ সালের ২৩ জানুয়ারি তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর ২০১৮ সালের ৫ অক্টোবর শ্রবন নামে এক নারীকে বিয়ে করেন তিনি। কিন্তু ডিবি পুলিশের সঙ্গে সুসম্পর্কের জের ধরে আকাশের দ্বিতীয় স্ত্রী ডিবি দিয়ে কয়েক দফা হয়রানিও করেন তাকে।
আকাশের দাবি, তার সাবেক স্ত্রীর সঙ্গে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের কর্মকর্তা আবুল কালাম আজাদ, শাহাদাত, বেলায়েত এবং রফিকুলের অনৈতিক সম্পর্ক রয়েছে।
তিনি বলেন, ১৫ অক্টোবর ছেলে অসুস্থ খবর পেয়ে আমি আমার সাবেক স্ত্রীর বাসায় যাই। ওই সময় এএসআই বেলায়েত ও শাহাদাত সেখান থেকে আমাকে আটক করে। তখন বেলায়েত আমার স্যামসাং নোট ৩, স্যামসাং গ্র্যান্ড প্রাইম, এবং স্যামসাং ডোস, চাবির ব্যাগ, লেজার লাইট, টচ লাইট, স্যামসাং ডাটা কেবল, নগদ ১৭ হাজার ২২৫ টাকাসহ মানিব্যাগ, ড্রাইভিং লাইসেন্স, ন্যাশনাল আইডি কার্ড, ব্লাড ডোনার কার্ড, এটিএম কার্ড, ব্যাংকের একাউন্ট শ্লিপসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়। এরমধ্যে একটি মোবাইল বেলায়েত আমার সাবেক স্ত্রীর কাছে দিয়ে দেয়। সেই ফোনের মেমোরী কার্ডে আমার বর্তমান স্ত্রীর সঙ্গে আমার অন্তরঙ্গ কিছু ছবি ছিলো। যা আমার ইমু একাউন্ট থেকেই বিভিন্ন জনের নাম্বারে প্রেরণ করে আমার সাবেক স্ত্রী ও এসআই বেলায়েত।
আকাশ আরো বলেন, ওই ঘটনায় ২২ অক্টোবর জামিন নিয়ে জেল থেকে বের হলে গেইট থেকেই এসআই বেলায়েত ও শাহাদাত আমাকে ৫৪ ধারায় গ্রেপ্তার করে। পরে ২ অক্টোবর আবারও জামিন নিয়ে বের হয়ে আসি।
তিনি আরও বলেন, গ্রেপ্তারের পর আমার কাছ থেকে রেখে দেওয়া জিনিসপত্র চাইতে থানায় যোগাযোগ করি। কিন্তু এতে বেলায়েত উল্টো হুমকি দিতে শুরু করেন। এ ঘটনা জানতে পেরে এএসআই বেলায়েতের সঙ্গে আমার স্ত্রী যোগাযোগ করেন। কিন্তু জব্দ করা জিনিসপত্র নিতে হলে এএসআই বেলায়েত আমার স্ত্রী শ্রাবনকে তার সঙ্গে হিরাঝিলের একটি ফ্ল্যাটে একই বিছানায় রাত কাটানোর প্রস্তাব দেন। শুধু তাই নয়, এরপর থেকে প্রায় সময় বেলায়েত শ্রাবনকে ফোন করে তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করার প্রস্তাব দিয়ে আসছে।
এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ফারুক সাংবাদিকদের বলেন, বিষয়টি তার জানা নেই। কেউ তাকে কোনো অভিযোগও করেনি। তিনি বলেন, যদি বেলায়েত এমন ঘটনা ঘটিয়ে থাকে এবং কেউ যদি অভিযোগ দেয় তাহলে তদন্ত মোতাবেক তার উপযুক্ত শাস্তি হবে এটুকু নিশ্চিত দিতে পারি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart