1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৩:৫৫ অপরাহ্ন

আ’লীগের দুপক্ষের সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ১৫০

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় মুজিববর্ষের অনুষ্ঠান চলাকালে আওয়ামী লীগের দুপক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উদ্বোধনী অনুষ্ঠান বন্ধ হয়ে যায়। দুপক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার (১০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে শিবগঞ্জ উপজেলা পরিষদের পাশে এ সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। দুপক্ষকের নেতাকর্মীদের থামাতে লাঠিচার্জ করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিনের আহমেদ শিমুলের উদ্বোধনী বক্তব্য শুরু হলে স্লোগান দিতে থাকেন প্রতিপক্ষের নেতাকর্মী ও সমর্থকরা। এতে সংসদ সদস্যের বক্তব্যে ব্যাঘাত ঘটে। এ সময় স্লোগানরত নেতাকর্মীদের শান্ত হওয়ার অনুরোধ জানায় পুলিশ। কিন্তু পুলিশের অনুরোধ উপেক্ষা করে বিশৃঙ্খলা সৃষ্টি করে প্রতিপক্ষের নেতাকর্মীরা। এ নিয়ে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। সেই সঙ্গে পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করে তারা। এতে সংঘর্ষ লেগে গেলে উভয়পক্ষের ২০ জন আহত হন।

এদিকে মঞ্চের সামনে থাকা শতাধিক চেয়ার ভাঙচুর করে প্রতিপক্ষের নেতাকর্মীরা। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠিচার্জ করে পুলিশ। সেই সঙ্গে সংসদ সদস্য ও উপজেলা পরিষদ চেয়ারম্যানকে নিরাপত্তা দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে নিয়ে যাওয়া হয়।

সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, প্রতিপক্ষের লোকজনের কারণে আজ এমন ঘটনা ঘটেছে। আগে থেকেই ষড়যন্ত্র করে মুজিববর্ষের অনুষ্ঠান পণ্ড করে দিয়েছে তারা।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খান বলেন, মুজিববর্ষের অনুষ্ঠান চলাকালে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে কয়েকজন আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart