1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০৭:৪১ অপরাহ্ন

আ. লীগের সম্মেলনে থাকবেন ১৫০ জন বিশেষজ্ঞ চিকিৎসক

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • Update Time : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ৫০ Time View

আগামী ২০ ও ২১ ডিসেম্বর অনুষ্ঠিতব্য আওয়ামী লীগের সম্মেলনে বিভিন্ন রোগের বিশেষজ্ঞ ১৫০ জন চিকিৎসক কর্মরত থাকবেন। এ ছাড়া অ্যাম্বুলেন্স, ফ্লোটিং বেড, চিকিৎসার জন্য প্রয়োজনীয় যন্ত্রপাতি, অক্সিজেন ও পর্যাপ্ত ওষুধ থাকবে সম্মেলনস্থলে। সম্মেলনে আগত যেকোনো নেতাকর্মী অসুস্থ হলে তারা যেন তাৎক্ষণিক ভালো সেবা পান সেদিকে লক্ষ্য রেখেই স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটি এসব সিদ্ধান্ত নিয়েছে।

রোববার বিকেলে ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ের নতুন ভবনে দলটির স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির উদ্যোগে আয়োজিত এক সভায় এসব বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

উপ-কমিটির চেয়ারম্যান ডা. মোস্তাফা জালাল মহিউদ্দিনের সভাপতিত্বে সদস্য সচিব ডা. রোকেয়া সুলতানা, কমিটির সদস্য ডা. এম এ আজিজ, ডা. ইকবাল আরসালান, ডা. কামরুল ইসলাম, ডা. রউফ শিকদার, ডা. উত্তম কুমার বড়ুয়া, ডা. রেহানা প্রমুখ বক্তব্য রাখেন।

মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, প্রতিবারের চেয়ে এবার সম্মেলনস্থলে লোকসমাগম বেশি হবে। বেশি লোকের উপস্থিতি থাকলে অসুস্থতার সম্ভাবনাও বেশি থাকে। তার জন্য সব প্রস্তুতি আমরা নিয়ে রেখেছি।

তিনি বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে কিছু বেড ফ্রি রাখতে হবে। কী কী ধরনের মেডিসিন রাখা যেতে পারে তার একটি তালিকা তৈরির জন্য তিনি সাব-কমিটির নেতাকর্মীদের নির্দেশ দেন।

তিনি আরও বলেন, আমাদের ওষুধের কোনো ঘাটতি থাকবে না। ডায়াবেটিস, হার্ট অ্যাটাক, ডি হাইড্রেশন, গ্যাস্ট্রিক, আলসার, মাথা ব্যথাসহ সব ধরনের রোগ মোকাবেলা করার প্রস্তুতিই আমাদের আছে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত : বাংলা ২৪ বিডি নিউজ
Customized By NewsSmart