1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৪:১৩ অপরাহ্ন

ইউটিউবে হৃদ এর নতুন মিউজিক ভিডিও

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৮৫৯
ইউটিউবে হৃদ এর নতুন মিউজিক ভিডিও

সম্প্রতি হৃদতার নতুন মিউজিক ভিডিওটি রিলিজ করেছেন। মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন জান্নাত দীপ্তি। ভিডিওটিতে হৃদের সাথে মডেল হয়েছেন উঠতি তারকা অরোনি। ব্যতিক্রমী সম্ভারের সৌজন্যে, হৃদ ফিল্মস প্রযোজিত “প্রেমে পড়েছি” শিরোনামের গানটি প্রকাশ করেছে “Official HriD” ইউটিউব চ্যানেলে। গানটির কথা, সুরও সঙ্গীত পরিচালনা করেছেন রাহাত হাসান। মিউজিক ভিডিওটির শুটিং দিয়া বাড়ি, উত্তরা ও মিরপুর ডিওএইচএস বিভিন্ন লোকেশনে করা হয়।

মিউজিক ভিডিওর গল্পটি আবর্তিত হয়েছে একটা ছেলে এবং একটা মেয়ে, গ্রামের একটা বোকা-সোকা ছেলে শহরের একটা মেয়েকে ভালোবাসে। মেয়েটি ছেলেটাকে প্রত্যাখ্যান করে। কিন্তু ছেলেটা তাকে অনেক ভালোবাসে এবং নিজের মধ্যে পরিবর্তন আনে। এটা মেয়ে প্রথমে বুঝতে পারেনা কিন্তু শেষ পর্যায়ে মেয়েটি বুঝতে পারে এবং গ্রামের বোকা-সোকা ছেলেটার প্রেমে পরে যায়। এক কথায় এই গল্পটা পুরোটাই প্রেম ভালোবাসার মধ্যেই থেকে যায় তার জন্যই গানটির নাম প্রেমে পড়েছি।

হৃদ মিডিয়াতে পথচলা শুরু ২০০৭ থেকে । ক্যারিয়ারের শুরুটা ছিলো শিশু শিল্পী হিসেবে “দাদু ভাই” পূর্ণ্যদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে। এরমধ্যে উল্লেখ্য “অপরাধী শিশু”, “কোটি টাকার দেন মোহর” ও “দাদু ভাই”। এরপর বেশ কিছু পূর্ণ্যদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে অল্প সময়েই নির্মাতাদের চোখে পড়েনa তিনি।

হৃদ বলেন, আমার মিডিয়াতে কাজ শুরু চলচ্চিত্র দিয়ে। এখন ইউটিউবে নিজে নির্মাতা হিসেবে সফলতা অর্জনের ইচ্ছা আমার। আর সেই লক্ষেই নিজেকে তৈরী করছি। বর্তমানে বেশ কিছু স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র, নাটক ইত্যাদি নিয়ে সময় কাটছে । ইতিমধ্যে বেশ কিছু স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র, মিউজিক ভিডিও করেছি । ইউটিউবে নিজেকে ভালো জায়গায় নিয়ে যাওয়াটা বেশ কঠিন। কিন্তু আমি হাল ছাড়তে রাজি না। আমি আমার সর্বোচ্চ টুকু দিয়ে চেষ্টা করবো বাকিটা শুভাকাঙ্ক্ষী এবং ভাগ্যের ওপর নির্ভর করছে।

হৃদ আরো জানান, আমার বিশ্বাস মিউজিক ভিডিওটির লোকেশন এবং নির্মাণ দেখে দর্শক শ্রোতারা মুগ্ধ হবেন। Official HriD ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে হৃদের এই নতুন মিউজিক ভিডিও।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart