1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:২৭ অপরাহ্ন

ইজতেমায় মাদ্রাসা ছাত্রকে নাজেহালের ভিডিও ভাইরাল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৩০৬

টঙ্গীর তুরাগ তীরে মাওলানা সাদ কান্ধলভিদের আয়োজনে ৫৫ বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে এক মাদ্রাসা ছাত্রকে নাজেহাল করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায় কাওমি মাদ্রাসার একজন ছাত্র বিশ্ব ইজতেমা মাঠে প্রবেশ করলে বেশ কয়েক মুসল্লি তাকে লক্ষ্য করে ধেয়ে আসে।

ইজতেমায় অংশগ্রহণকারী মুসল্লিদের দ্বারা ছাত্রদেরকে হেনেস্থা করার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। একটি ভিডিওতে দেখা যায় ইজতেমা দেখতে যাওয়া একজন মাদরাসা ছাত্রকে কয়েকজন মিলে চরম হেনেস্থা করছে। এ সময় কয়েকজন মুসল্লিকে বলতে শোনা যায় যে, ছাত্রটি জঙ্গি, সন্ত্রাসীসহ আরও অনেক মন্তব্য। কেউ কেউ তাকে পুলিশে সোপর্দ করার কথাও বলতে থাকে।

তবে মারমুখী মুসল্লিদের থেকে তাকে রক্ষা করতে কয়েকজন মুসল্লি এগিয়ে আসে এবং তাকে নিরাপত্তা নিয়ে নিয়ে যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এ ভিডিও নিয়ে অনেকেই তীব্র ক্ষোভ প্রকাশ করেন। এ ঘটনার তুমুল প্রতিবাদও করে অনেকে।

আবার আলেমদের মধ্যে অনেকে এভাবে মাওলানা সাদ কান্ধলভির অনুসারিদের ইজতেমা দেখতে যাওয়ায় নিন্দা জানিয়েছেন।

উল্লেখ্য যে, গতবছরও মাওলানা সাদ কান্ধলভির অনুসারিদের ইজতেমা দেখতে যাওয়া মাদ্রাসা ছাত্রদেরকে চরম হেনেস্থা করা হয়েছিল বলেও সেসময় অনেকে অভিযোগ করেছিলেন। এবারও সে ঘটনার পুনরাবৃত্তি ঘটল। যা আসলেই কাম্য নয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart