1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:০৫ অপরাহ্ন

ইশরাকের দাবি, ব্যক্তিগত সহকারী বা একান্ত কোনো পিএস নেই

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ৯৮

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেন দাবি করেছেন, তার কোনো ব্যক্তিগত সহকারী বা একান্ত সচিব (পিএস) নেই।

সম্প্রতি রাজধানীর গোপীবাগে ধানের শীষের প্রচারণায় হেলমেট পরিহিত অবস্থায় গুলি চালানো যুবককে ইশরাকের পিএস বলে খবর প্রচারের পরিপ্রেক্ষিতে বিএনপির মেয়র প্রার্থী এ দাবি করেন।

গ্রেফতার যুবকের নাম আরিফুল ইসলাম (৪৭)। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দুপুরে রাজধানীতে ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগে এক সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত কমিশনার (ডিবি) আব্দুল বাতেন জানান, আরিফুল ছাত্রদলের সাবেক নেতা এবং বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেনের পিএস (একান্ত সচিব)। বুধবার একটি বিদেশি পিস্তল ও ৫০ রাউন্ড গুলিসহ তাকে গ্রেফতার করা হয়।

তবে বিকেলে ইশরাকের প্রচারণায় নিয়োজিত মিডিয়া সেলের সমন্বয়কারী খুরশীদ আলম এক বার্তায় বলেন, ‘গত রাতে বিভিন্ন সংবাদমাধ্যমে আরিফুল ইসলাম নামে একজন গ্রেফতারকে কেন্দ্র করে তাকে ইশরাক হোসেনের ব্যক্তিগত সহকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। এ প্রসঙ্গে গত রাতেই ইশরাক হোসেন প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেছেন, তার কোনো ব্যক্তিগত সহকারী বা একান্ত সচিব নেই। তিনি দলের একজন সমর্থক মাত্র। সে হিসেবে নির্বাচনের বিভিন্ন কর্মকাণ্ডে তিনি অন্যদের মতই স্ব-উদ্যোগে অংশ নিয়েছেন।’

গত ২৬ জানুয়ারি ওয়ারী থানাধীন গোপীবাগ এলাকায় ইশরাকের নির্বাচন প্রচারণাকালে সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ওয়ারী থানায় একটি মামলা দায়ের হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart