1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৪৬ অপরাহ্ন

ইশরাকের প্রচারণায় ছাত্রলীগের বাধার অভিযোগ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২০ জানুয়ারী, ২০২০
  • ১২৯

ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী প্রচারণায় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীদের ছাত্রলীগ বাধা দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিববাড়ি আবাসিক এলাকায় ঢাবি ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম এবং সদস্য সচিব আমানউল্লাহ আমানের নেতৃত্বে প্রায় শতাধিক নেতাকর্মী নির্বাচনী প্রচারণা শুরু করলে ছাত্রলীগ নেতা গাজী হাসিবের নেতৃত্বে প্রচারণায় বাধা দেয়া হয়।

 

এ বিষয়ে জানতে চাইলে ঢাবি শাখা ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম অভিযোগ করেন, আমরা সম্পূর্ণ শান্তিপূর্ণভাবে প্রচারণা শুরু করলে ছাত্রলীগ সন্ত্রাসীরা অগণতান্ত্রিক উপায়ে আমাদের প্রচারণায় বাধা দেয়, তারা বিএনপি মনোনীত মেয়রপ্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলছে এবং তাদের আচরণ খুবই উগ্র ছিল।

 

ছাত্রদলের সদস্য সচিব আমানউল্লাহ আমান অভিযোগ করে বলেন, ছাত্রলীগের অগণতান্ত্রিক আচরণে স্থানীয় ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে এবং তারা সিটি করপোরেশন নির্বাচনে ভোট দিতে পারবে কি না তা নিয়ে শঙ্কিত। আমরা বিষয়টি প্রক্টরকে অবহিত করেছি।

 

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart