1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৩:৪৯ অপরাহ্ন
সদ্য সংবাদ
পেটের ব্যথা সইতে না পেরে উল্লাপাড়ায় বীর মুক্তিযোদ্ধার আত্মহত্যা দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৫ হাজার ২৫০ মিটার বঙ্গবন্ধুর সমাধিতে কৃষকলীগের নতুন কমিটির শ্রদ্ধা ওসি-ডিসিরা অভিযোগ না শুনলে আমার কাছে আসুন : ডিএমপি কমিশনার আবারো ৭ কলেজের শিক্ষার্থীদের আন্দোলনে নামার হুঁশিয়ারি সুনামগঞ্জে শ্বশুরবাড়িতে স্ত্রীকে কুপিয়ে হত্যা নারায়ণগঞ্জে মসজিদ ট্রাজেডি : কমিটির সভাপতি গফুর গ্রেপ্তার ধর্ষণসহ নারী নিপীড়নের প্রতিবাদে ডুমুরিয়া পল্লীসমাজের মানববন্ধন ফায়ার সার্ভিসের ১৩ ইউনিটের চেষ্টায় কল্যাণপুর বস্তির আগুন নিয়ন্ত্রণে রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের প্রধান সালমান শাহ গ্রেফতার

ইশরাক হোসেনের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন তাবিথ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ১৪০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের ওপর হামলায় নিন্দা জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

রোববার দুপুর সোয়া ১টার দিকে রাজধানীর গোপীবাগে ইশরাকের নির্বাচনী প্রচারণায় প্রতিপক্ষের লোকজন হামলা চালায়। এতে মেয়রপ্রার্থী ইশরাক ও গণমাধ্যমকর্মীসহ আহত হন বেশ কয়েকজন।

হামলার খবর পাওয়ার পর আগারগাঁও এলাকায় নির্বাচনী প্রচারণাকালে সাংবাদিকদের তাবিথ আউয়াল বলেন, এখানে কথা বলতে এসেছি প্রতিশ্রুতি, জনগণের দাবি এবং এলাকার উন্নয়নের বিষয়ে। কিন্তু দুর্ভাগ্যজনক হলো ইতোমধ্যে শুনেছি আমাদের বিএনপির প্রার্থী ইশরাকের নির্বাচনী প্রচারণায় হামলার ঘটনা ঘটেছে। আমি এর নিন্দা জানাই।

তিনি বলেন, নির্বাচনী প্রচারণায় আবারও একটা আক্রমণ হয়েছে। হয়তো স্থান ভিন্ন, কিন্তু আক্রমণের চিত্র এক। আমরা শুনেছি, পেছন থেকেই ইটপাটকেল দিয়ে আক্রমণটা শুরু করেছিল। এতে আমাদের সাধারণ কর্মী এবং দায়িত্বপালনকারী সাংবাদিক ভাইসহ আহত হয়েছেন প্রায় ২০ জন।

তাবিথ বলেন, এমন পরিস্থিতির বিষয়ে নির্বাচন কমিশনকে বুঝতে হবে। কারণ এমন হামলার প্রভাব কিন্তু সব এলাকায় পড়ে যাচ্ছে। আমরা বারবার অনুরোধ করছি যে আপনারা আইনশৃঙ্খলা বাহিনীকে নিয়ন্ত্রণে নেন। যারা হামলাকারী তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দেন, যেন অন্যরা উৎসাহ না পায়। ভোটের দিন পর্যন্ত নির্বাচন কমিশনের জন্য দিনগুলো খুবই গুরুত্বপূর্ণ। তাই দিনগুলোকে নির্বিঘ্ন করতে কাজ করুন এ অনুরোধ রইল।

ভোটারদের উদ্দেশে তাবিথ বলেন, প্রতিপক্ষ বুঝে গেছে ভোটে বিএনপি জিতবে। তাই তারা এ ধরনের হামলা করে ভয়ভীতি দেখানোর চেষ্টা করছে। ভয় পেয়ে আমরা পিছপা হবো না বরং এ ভয়কে আমরা জয় করে নির্বাচনে বিজয়ী হবো।

প্রচারণায় তার সঙ্গে ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবীবুর রহমান হাবীব, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, ক্রীড়া সম্পাদক আমিনুল হক ও নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart