1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

ইসির সঙ্গে দ্বিতীয় দফা বৈঠকে আ’লীগ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ১৬৯

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে বৈঠকে বসেছে সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদের নেতৃত্বে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল। শনিবার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার সম্মেলন কক্ষে তারা এই বৈঠকে বসেন।

ইসির পক্ষ থেকে সিইসি, কমিশনার মাহবুব তালুকদার, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী, মো. রফিকুল ইসলাম ও বেগম কবিতা খানম বৈঠকে উপস্থিত রয়েছে।

এই দুই সিটি নির্বাচনকে সামনে রেখে প্রথমে আমির খসরু মুহাম্মদ চৌধুরীর নেতৃত্বে বিএনপির এক প্রতিনিধি দল, তারপর এইচ টি ইমামের নেতৃত্বে আওয়ামী লীগের এক প্রতিনিধি দল, রুহুল আমিন হাওলাদারের নেতৃত্বে জাতীয় পার্টির এক প্রতিনিধি দল ইসির সঙ্গে বৈঠক করে।

এই তিন দলের বৈঠকের পর তোফায়েল আহমেদের নেতৃত্বে আওয়ামী লীগের আরেক প্রতিনিধি দল আবার ইসির সঙ্গে বৈঠকে বসেছে।

নির্বাচনী প্রচার শুরুর দ্বিতীয় দিনের মাথায় তারা এই বৈঠকে বসলেন। বিএনপির দুই প্রার্থীই ইতোমধ্যে আওয়ামী লীগের দুই প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তুলেছেন। ইতোমধ্যে উত্তর সিটির মেয়রপদপ্রার্থী আতিকুল ইসলাম আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে শোকজের উত্তর দিয়েছে। আওয়ামী লীগের সংসদ সদস্য (এমপি)-মন্ত্রীদের বিরুদ্ধেও নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ রয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart