1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১২:২৫ অপরাহ্ন

উত্তর জেলা আ’লীগের সম্মেলন ঘিরে চাঙা নেতা-কর্মীরা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৮

সাত বছর পর উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে শনিবার (৭ ডিসেম্বর)। এ উপলক্ষে ৭ উপজেলাসহ নগরজুড়ে সাজ সাজ রব। পোস্টার, ব্যানারে ছেয়ে গেছে অলিগলি থেকে রাজপথ। জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চলছে ব্যাপক প্রচারণা। সব মিলে ১০-১২ হাজার অতিথির সমাগম হবে বহুল প্রতীক্ষিত এ সম্মেলনে।

নগরের লালদীঘি মাঠে শনিবার সকাল ১০টায় শুরু হবে সম্মেলনের প্রথম অধিবেশন। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলন উদ্বোধন করবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সংসদ সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, যুগ্ম সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, পানিসম্পদ উপমন্ত্রী ও সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, কেন্দ্রীয় উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

সভাপতিত্ব করবেন উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী।

উত্তর জেলার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এমএ সালাম বাংলা২৪ বিডি নিউজকে বলেন, ২০১২ সালের ২৫ ডিসেম্বর আমাদের সর্বশেষ সম্মেলন হয়েছিলো। এবার ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ইতোমধ্যে আমাদের ৭ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সফলভাবে সম্পন্ন হয়েছে। সম্মেলনকে ঘিরে তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যাচ্ছে। আশাকরি, সবার জন্য উন্মুক্ত এ সম্মেলনে ১০-১২ হাজার নেতা-কর্মীর সমাগম হবে।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, বেলা ২টায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশন হবে কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে। এ পর্বটি শুধু কাউন্সিলরদের জন্য। ৩৬৬ জন কাউন্সিলর রয়েছেন উত্তর জেলা আওয়ামী লীগে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart