1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:১৭ পূর্বাহ্ন

উন্নয়নের সঙ্গে ভালো আচরণ করে জনগণকে খুশি করব : কাদের

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯
  • ১৭২

আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ সারাদেশে উন্নয়নের কর্মসূচি ঘোষণা করেছে। উন্নয়নের সঙ্গে ভালো আচরণ করে দেশের জনগণকে খুশি করব।

শনিবার আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে পুনর্নির্বাচিত হওয়ার পর ধানমন্ডিতে বিকেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দু-একদিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেয়া হবে। আবার দলের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর আরেক কন্যা শেখ রেহানার প্রতি কৃতজ্ঞতা জানান।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের নবনির্বাচিত প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কৃষিবিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, উৎসবমুখর পরিবেশে মুজিববর্ষ পালন করা হবে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আধুনিক ও আরও গতিশীল করে গড়ে তোলা হবে। ভিশন ২০২১ সামনে রেখে আমাদের নির্বাচনী ওয়াদা বাস্তবায়নে কাজ করে যাব।

বিএনপি নেতাদের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, যাদের ঘরে গণতন্ত্র নেই তারা দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবে কীভাবে। বিএনপির এক নেতা আরেক নেতার সমালোচনা করেন। তারা আমাদের পার্টি অফিসে হামলা করেছিল। তার পরও আমরা তাদের প্রতি বিরূপ আচরণ করিনি। আমরা বরাবরই তাদের সঙ্গে সহনশীল আচরণ করেছি। তবে তারা আন্দোলনের নামে সহিংসতা করলে জনগণের জানমালের নিরাপত্তার ব্যবস্থা নেয়া হবে। আওয়ামী লীগ একটি সুসংগঠিত দল। প্রতি দুই মাসে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। জেলা-উপজেলায় নিয়মিত কাউন্সিল হয়। বিএনপির জাতীয় কাউন্সিল কবে হয়েছে, তা মানুষ ভুলে গেছে। জেলা, উপজেলা, পৌরসভা এবং ইউনিয়নে বিএনপির কাউন্সিলের কোনো খবর নেই। তারাই আবার আওয়ামী লীগকে গণতন্ত্র শেখায়।

আগামী ১০ মার্চের মধ্যে সারাদেশের মেয়াদোত্তীর্ণ কমিটিগুলোর সম্মেলন করা হবে বলে জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি চাইলেই আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে যেতে দেবেন না।

এ কমিটিতে সদস্যদের মধ্যে কিছু নতুন মুখ আসবে বলেও জানান তিনি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart