1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

‘উন্নয়ন চলছে, চলবে’ প্রতিশ্রুতিতে ভোট চাইছেন আতিকুল ইসলাম

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১২ জানুয়ারী, ২০২০
  • ১৯৮

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম ‘উন্নয়ন চলছে, চলবে’ প্রতিশ্রুতিতে ভোট চাইছেন নাগরিকবাসীর কাছে।

রোববার সকালে উত্তরার রাজলক্ষ্মী এলাকায় গণসংযোগকালে সাধারণ নাগরিকদের মাঝে লিফলেট বিতরণের মাধ্যমে ভোট চাইছেন তিনি।

সাধারণ পথচারী থেকে শুরু করে আশপাশের দোকানিদের সঙ্গে হাত মিলিয়ে ভোট চেয়ে তিনি বলছেন, উন্নয়ন চলছে, চলবে। এ শহরের উন্নয়নের অগ্রযাত্রাকে এবার গন্তব্যে নেয়ার পালা। সবাই মিলে সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়তে চাই। ৩০ জানুয়ারি উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিন।

আতিকুল ইসলামের একান্ত সচিব সাইফুদ্দিন ইমন জানান, এই এলাকায় গণসংযোগ শেষে আতিকুল ইসলাম উত্তরা রাজলক্ষ্মী কমপ্লেক্সের সামনে নেতাকর্মীদের নিয়ে বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নেবেন। এরপর কসাইবাড়ি রেলগেট, কাঁচপুরা, উত্তরখান, দক্ষিণখান, ময়নারটেক, ফায়দাবাদ হয়ে আব্দুল্লাহপুর হয়ে তুরাগ, কামারপাড়া, নয়ানগর মাদরাসা, রানাভোলা হয়ে বাওনিয়া এলাকায় গণসংযোগ করবেন।

গত শুক্রবার আতিকুল ইসলাম উত্তরা ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের কেন্দ্রীয় জামে মসজিদ সম্মুখ প্রান্ত থেকে আনুষ্ঠানিক গণসংযোগ শুরু করেন।

প্রসঙ্গত, ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart