1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৪০ পূর্বাহ্ন

একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন এক গৃহবধূ

নোয়াখালী প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭৯ জন সংবাদটি পড়েছেন

নোয়াখালী শহরের মাইজদীতে একসঙ্গে চার সন্তানের জন্ম দিয়েছেন নাছরিন আক্তার বৃষ্টি (২৬) নামে এক গৃহবধূ। শনিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের গুডহিল কমপ্লেক্স হাসপাতালে নরমাল ডেলিভারির মাধ্যমে চার সন্তানের জন্ম দেন তিনি।

গৃহবধূ নাছরিন আক্তার বৃষ্টি নোয়াখালী পৌরসভার উজ্জ্বলপুর এলাকার কাতার প্রবাসী মো. মোহনের স্ত্রী।

এদিকে এক সঙ্গে চার সন্তানের জন্ম দেয়ায় বৃষ্টির পরিবার ও আত্মীয়স্বজনদের মধ্যে আনন্দের বন্যা বইছে। তার ভগ্নিপতি ইউছুফ সুমন ও বড় ভাই মো. আজাদ জানান, শনিবার দুপুরে প্রসব ব্যথা উঠলে দ্রুত বৃষ্টিকে গুডহিল কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেই সন্ধ্যার দিকে ডা. লুৎফুন নাহারের তত্ত্বাবধানে নরমাল ডেলিভারির মাধ্যমে চার সন্তান প্রসব করেন তিনি। প্রথমে এক কন্যা সন্তানের জন্ম হয়। এরপর একে একে তিন ছেলের জন্ম দেন বৃষ্টি।

গৃহবধূ নাছরিন আক্তার বৃষ্টি জানান, প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইল ফোনে তার কথা হয়েছে। তিনি এবং তার স্বামী চার সন্তান পেয়ে বেজায় খুশি। আল্লাহ যেন সন্তানদের সুস্থ রাখেন সে জন্য সবার কাছে দোয়া চান এই দম্পতি।

এদিকে চিকিৎসকরা জানিয়েছেন, নবজাতক ওই চার শিশু স্বাভাবিক সময়ের আগে জন্ম নেয়ায় ওজন তুলনামূলক কম হয়েছে।

গুডহিল কমপ্লেক্স হাসপাতালের শিশু চিকিৎসক কর্ণজিৎ মজুমদার জানান, নবজাতকদের স্বাভাবিক ওজন হলো আড়াই কেজি। কিন্তু এই চার নবজাতকের ওজন স্বাভাবিকের তুলনায় কম হওয়ায় তাদের কিছু শারীরিক সমস্যা দেখা দিয়েছে। বিশেষ করে তারা শ্বাসকষ্টে ভুগছে। বর্তমানে তাদের হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। এই শিশুদের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা শিশু হাসপাতালে স্থানান্তরের নির্দেশ দেয়া হয়েছে।

 

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন মামা