1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৯ অপরাহ্ন

এক ঘণ্টায় সূচক বাড়ল ৪৩ পয়েন্ট

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ১৪৪

সপ্তাহের শেষ কার্যদিবস বৃহস্পতিবার লেনদেনের শুরুতে দেশের শেয়ারবাজারে বড় ধরনের উত্থানের আভাস এসেছে। লেনদেনের প্রথম এক ঘণ্টায় ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) প্রধান মূল্যসূচক বেড়েছে ৪৩ পয়েন্ট। সেই সঙ্গে বেড়েছে লেনদেনে অংশ নেয়া বেশিরভাগ প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিটের দাম।

শেয়ারবাজার বড় ধরনের ধসের কবলে পড়লে গত ১৬ জানুয়ারি শেয়ারবাজার উন্নয়নে হস্তক্ষেপ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে হতাশায় নিমজ্জিত বিনিয়োগকারীদের মধ্যে আশার সঞ্চার হয়। শেয়ারবাজারের ওপর বাড়ে আস্থা। এরপর থেকেই ঊর্ধ্বমুখী ধারায় রয়েছে শেয়ারবাজার।

রোব ও সোমবার টানা দুই কার্যদিবস সূচকের বড় উত্থান হয়। তবে মঙ্গলবার সূচক কিছুটা কমে। অবশ্য বুধবার আবার ঊর্ধ্বমুখী ধারায় ফিরে শেয়ারবাজার। বৃহস্পতিবার লেনদেনের শুরুতেও ঊর্ধ্বমুখী ধারা অব্যাহত রয়েছে।

এদিন লেনদেনের প্রথম এক ঘণ্টায় ডিএসইর প্রধান মূল্যসূচক বেড়েছে ৪৩ পয়েন্ট। লেনদেনে অংশ নেয়া ২৭৭ প্রতিষ্ঠানের শেয়ারের দাম বেড়েছে। বিপরীতে দাম কমেছে ৩০টির। ৩৫টির দাম অপরিবর্তিত রয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart