1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:৩৩ পূর্বাহ্ন

এক সিনেমার জন্য ১২০ কোটি রুপি!

বিনোদন ডেস্ক (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২২ জানুয়ারী, ২০২০
  • ১৬২

জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। প্রসিদ্ধ বিজনেস ম্যাগাজিন ফোর্বসের জরিপে গত বছর বিশ্বের চতুর্থ ধনী অভিনেতা তিনি। এবার বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতার তকমা পেতে যাচ্ছেন ‘বলিউডের খিলাড়ি’খ্যাত এই তারকা।

এই অভিনেতাকে তার পরবর্তী সিনেমায় নিতে চাইছেন তানু ওয়েডস মানু সিনেমাখ্যাত পরিচালক আনন্দ এল রাই। নাম ঠিক না হওয়া এই সিনেমায় আরো অভিনয় করছেন ধানুশ ও সারা আলী খান। জানা গেছে, সিনেমাটিতে অক্ষয়কে নিতে ১২০ কোটি রুপি পারিশ্রমিক গুণতে হচ্ছে নির্মাতাদের।

এ প্রসঙ্গে একটি সূত্র থেকে জানা যায়, অক্ষয় বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের একজন। বর্তমান সময়ে শুধু সিনেমা হলে নয়, ডিজিটাল প্ল্যাটফর্মগুলোতেও তার চাহিদা অনেক। তার টিম মনে করছে, এই অভিনেতা ১০০ কোটি রুপির বেশি পারিশ্রমিকের দাবি করতেই পারেন। কারণ তিনি এই প্রজেক্টের জন্য ভালো কিছুই বয়ে আনবেন।

জানা গেছে, অক্ষয় সিনেমাটিতে অভিনয়ের বিষয়ে খুব শিগগির আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেবেন। চলতি বছরের শেষ দিকে সিনেমাটির শুটিং শুরু হবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart