1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৪:০২ অপরাহ্ন

‘এখনো বিএনপি করেন তাদের বীরের খেতাব দেয়া উচিত’

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২০ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৬

যারা এখনো বিএনপি করেন তাদের বীরের খেতাব দেওয়া উচিত বলে মনে করেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

তিনি বলেন, এখনো যারা মাঠ পর্যায়ে বিএনপি করেন, যারা সংসদ সদস্য হয়নি, কোনো কোনো ক্ষে‌ত্রে আমাদের চেয়ে অধিক নির্যাতনের শিকার হয়েছে। তারা যে এখনো বিএনপি করেন, তার জন্য তাদেরকে বীরের খেতাব দেওয়া উচিত। বিশেষ করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারা‌গারে থাকার পর নেতা-কর্মীদের অবহেলা করা হচ্ছে।

শুক্রবার রাজধানীর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের চেতনা এবং আজকের বাংলাদেশ শীর্ষক এ আলোচনার আয়োজন করে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম।

তি‌নি ব‌লেন, একটা সময় ছিল গুলশান কার্যালয়ের সামনে গিয়ে হাত তুললে বেগম খালেদা জিয়া হাত তুলে উত্তর দিতেন। পঞ্চগড় থেকে আসেন আর সেন্টমার্টিন থেকে আসেন সেই এক সালামই তিন মাসের চার্জ হয়ে যেতেন তারা। এখন কেউ উত্তর দেয়? দেয় না। এখন দলের মূল থেকে রবীন্দ্রসংগীত শুনি, রবীন্দ্রসংগীতের ধারায় বক্তব্য দেয়। দত্তের কাছে দোয়া দরুদ পড়লে কি কাজ হয়? হয় না। দ‌ত্তের মাথায় হয় হাতুড়ি দিয়ে বাড়ি দি‌তে হয়। আর না হয় আত্মরক্ষার জন্য যা করা দরকার তাই করতে হয়। দ‌ত্তের সামনে তসবি টিপলে তো তসবিসহ খেয়ে ফেলবে। খুব দুঃখজনক অবস্থা দিয়ে আমরা অতিবাহিত করছি এটা কারো জন্য কাম্য নয়।

এ অনুষ্ঠানে তিনি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সমালোচনা করে তার থেকে সতর্ক থাকার জন‌্য প্রধানমন্ত্রীকে অনুরোধ জানান।

আয়োজক সংগঠনের উপদেষ্টা ড. কাজী মনিরুজ্জামান মনির সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, বিলকিস ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন আহমেদ প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart