1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩২ অপরাহ্ন

এখন ভালো খাবার দেখলেও খেতে ভয় পাই : শামীম ওসমান

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০
  • ৩২৯

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম ওসমান বলেছেন, আমাদের দেশে ভেজাল খেতে খেতে এমন একটা অবস্থা হয়ে গেছে যে, এখন ভালো খাবার দেখলেও খেতে ভয় পাই। সে দিক থেকে আমি আশা করবো তিনি অবশ্যই ভালো খাবার পরিবেশন করবেন। যাতে করে ঢাকার মানুষও একটা সময় তাকে বলেন, ‘ভাই, আমাদের এখানেও একটা ব্রাঞ্চ করেন’।
শুক্রবার (১৭ জানুয়ারি) বাদ জুম’আ শহরের ৩৪/১ কে বি সাহা রোড আইডিয়াল স্কুলের বিপরীতে ‘চিকেন-৬৫’ ইতালিয়ান ফাস্ট ফুডের উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, চিকেন-৬৫ এর মালিক দীর্ঘদিন ধরে দেশের বাইরে ছিলেন। আমিও দেশের বাইরে ছিলাম। তাই জানি, দেশের বাইরে থাকাটা কতটা কষ্টকর। তিনি দেশে এসে ভালো একটা উদ্যোগ নিয়েছেন। ব্যবসা করবেন। আমরা তার জন্য দোয়া করি। তার ব্যবসা সুন্দর এবং প্রসারিত হোক। এলাকাবাসীর পক্ষ থেকেও যেন তার প্রতি সহযোগিতা থাকে, এটুকু প্রত্যাশা রাখছি।
‘চিকেন-৬৫’র উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা। এছাড়া আরও উপস্থিত ছিলেন, ‘চিকেন-৬৫’র মালিক একেএম সাইফুর রহমান, তুহিন, জেকে শামীম, মো. আনিসুর রহমান, মো. মিন্টু, ‘চিকেন-৬৫’র মালিকের স্ত্রী শাকিলা খান ববি এবং ফারহানা খান তুসি প্রমূখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart