1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৪:০৯ পূর্বাহ্ন

এন্ড্রু কিশোরের কোনো ফেসবুক আইডি নেই সাবধান

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ১৪১

এন্ড্রু কিশোরের কোনো ফেসবুক আইডি নেই। আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দেশবরেণ্য এই শিল্পীর নামে বেশ কিছু ফেববুক আইডি দেখা যায়, যার প্রতিটিই ফেইক। বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন এন্ড্রু কিশোর। এক ভিডিও বার্তায় এইসব আইডি থেকে সবাইকে সাবধান থাকারও আহ্বান জানিয়েছেন তিনি।

এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস এই ভিডিওটি শেয়ার দিয়ে লিখেছেন, ‘কিশোর দার কোন ফেসবুক একাউন্ট নেই।উনার নামে যত আইডি আছে সবগুলোই ফেইক আইডি। দুঃখজনক হলেও সত্য এসব আইডি যাচাই বাছাই না করে আমাদের সঙ্গীতাঙ্গণ এবং মিডিয়ার বেশিরভাগ মানুষই এ সমস্ত ফেইক আইডির সাথে যুক্ত আছেন এবং অনেকেই বিভিন্ন পোস্ট দিয়ে এন্ড্রু কিশোর নামে যত ফেইক আইডি আছে সেগুলোতে ট্যাগ করছেন।

উনার অসুস্থতার শুরু থেকেই এই ফেইক আইডিগুলো আরও বেশি সক্রিয় হয়েছে এবং নানামুখী প্রতারণায় লিপ্ত আছে। এবং বেশ কয়েকজন প্রতারিতও হয়েছেন। ইতিমধ্যে বিষয়টি সাইবার ক্রাইম ইউনিট কে অবগত করা হয়েছে। যারা এসব আইডির সঙ্গে অ্যাড আছেন অনুগ্রহ করে নিজেরা নিজেদের সরিয়ে নিবেন এবং ফেইক আইডি রিপোর্ট করবেন।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছাড়েন তিনি। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যান্সার ধরা পড়ে।

ফেব্রুয়ারি মাসের শেষদিকে চিকিৎসা শেষ করে এন্ড্রু কিশোরের দেশে ফেরার কথা ছিল। কিন্তু ফেব্রুয়ারিতে দেশে ফেরা হচ্ছে না তার। চিকিৎসকরা জানান, এন্ড্রু কিশোরকে ছয়টি সাইকেলে ২৪টি কেমোথেরাপি দিতে হবে। ইতোমধ্যে তার ১৮টি কেমো সম্পন্ন হয়েছে। এখনও ৬টি কেমো বাকি।

সিঙ্গাপুর হাসপাতাল থেকে এন্ড্রু কিশোরের চিকিৎসার বাজেট দেয়া হয় প্রায় আড়াই কোটি টাকা। এখন পর্যন্ত দুই কোটি টাকারও বেশি অর্থ ব্যয় করেছে শিল্পীর পরিবার। চিকিৎসা ব্যয় মেটানোর জন্য রাজশাহীর নিজের ফ্ল্যাটও বিক্রি করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ কণ্ঠশিল্পী।

এদিকে সম্প্রতি ক্যান্সারে আক্রান্ত কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের চিকিৎসায় পূর্ণ সহায়তা দেয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রসঙ্গত, সুখ-দুঃখ, হাসি-আনন্দ, প্রেম-বিরহ সব অনুভূতির গানই তিনি গেয়েছেন। তার সবচেয়ে জনপ্রিয় গানের মধ্যে রয়েছে- জীবনের গল্প আছে বাকি অল্প, হায়রে মানুষ রঙিন ফানুস, ডাক দিয়াছেন দয়াল আমারে, আমার সারা দেহ খেয়ো গো মাটি, আমার বুকের মধ্যে খানে, পৃথিবীর যত সুখ আমি তোমার ছুঁয়াতে খুঁজে পেয়েছি, সবাইতো ভালোবাসা চায়, বেদের মেয়ে জোসনা আমায় কথা দিয়েছে, তুমি আমার জীবন আমি তোমার জীবন, ভালো আছি ভালো থেকো, তুমি মোর জীবনের ভাবনা, চোখ যে মনের কথা বলে, পড়েনা চোখের পলক ইত্যাদি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart