1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০৭:৩৮ অপরাহ্ন

এন্ড্রু কিশোরের পাশে অনন্ত জলিল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • Update Time : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ২৪ Time View

ক্যান্সার আক্রান্ত বরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের পাশে দাঁড়ালেন চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। কিংবদন্তি এই শিল্পীর চিকিৎসার জন্য দুই লাখ টাকা দিয়েছেন তিনি।

রোববার (০১ ডিসেম্বর) অনন্তর অফিসিয়াল ফেসবুক পেজে এন্ড্রু কিশোরের ছোট ভাইয়ের সঙ্গে তোলা ছবি পোস্ট করে বিষয়টি জানানো হয়।

ক্যাপশনে লেখা হয়, অনন্ত ও বর্ষা ২ লাখ টাকা এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য দিলেন। এন্ড্রু কিশোরের ছোট ভাই আজ টাকা গ্রহণ করেছেন। উনার সুস্থতাই এ মুহূর্তে একমাত্র কাম্য। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সবার প্রতি। ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে গিয়ে পানির দরে টাকা খরচ হচ্ছে। আপনারাও তার এই বিপদের দিনে এগিয়ে আসুন।

চলতি বছরের ১১ সেপ্টেম্বর থেকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এন্ড্রু কিশোর। এরই মধ্যে তার তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। তাকে আরও তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি দেওয়া হবে জানিয়েছেন চিকিৎসকরা।

জানা যায়, এন্ড্রু কিশোরকে যে কেমোথেরাপি দেওয়া হচ্ছে এর প্রতিটির মূল্য প্রায় ৯ লাখ টাকা। এরই মধ্যে চিকিৎসায় তার পরিবারের কোটি টাকারও বেশি খরচ হয়েছে। চিকিৎসার জন্য আরও দুই কোটিরও বেশি টাকা প্রয়োজন।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্য ১০ লাখ টাকা দিয়েছেন। এছাড়াও একটি বেসরকারি চ্যানেলের কর্তৃপক্ষ তার চিকিৎসায় সহায়তায় আরও ১০ লাখ টাকা প্রদান করেছে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
সর্বস্বত্ব সংরক্ষিত : বাংলা ২৪ বিডি নিউজ
Customized By NewsSmart