1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:১০ পূর্বাহ্ন

কনের মাকে নিয়ে বরের বাবা উধাও

ডেস্ক সংবাদ (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২২ জানুয়ারী, ২০২০
  • ২৬২

বিয়ের সব আয়োজন শেষ। আগামী মাসে সাত পাকে বাঁধা পড়ার দিনক্ষণও ঠিক করা ছিল। শুধু সময়ের অপেক্ষা। কিন্তু হঠাৎ এক ঝড়ে সব তছনছ হয়ে গেল হবু বর ও কনের। কারণ বরের বাবা এবং কনের মা তাদের পুরনো প্রেমের টান উপেক্ষা করতে পারেননি; পালিয়ে গেছেন দু’জনে। আর তাতেই বিয়ের পীঁড়িতে বসার অপেক্ষায় থাকা হবু দম্পতির সব আয়োজন হয়ে গেল ভণ্ডুল।

দু’জনের বাবা-মা পালিয়ে যাওয়ায় নিজেদের বিয়ে বাতিল করেছেন ওই বর ও কনে। আগামী ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে বিয়ের পীঁড়িতে বসার কথা ছিল বর ও কনের। বরের বাবার সঙ্গে কনের মায়ের পালিয়ে যাওয়ার এ ঘটনা ঘটেছে ভারতের গুজরাট প্রদেশের সুরাটে।

ভারতীয় ইংরেজি দৈনিক টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, বরের বাবার বয়স ৪৮ বছর। পেশায় পোষাক ব্যবসায়ী। গত ১০ জানুয়ারি কনের ৪৬ বছর বয়সী মায়ের সঙ্গে পালিয়ে গেছেন। তারা দু’জনই ছোটবেলা থেকে একে অপরকে চিনতেন এবং সুরাটের কাটারগ্রামে বেড়ে উঠেছেন।

প্রায় এক বছর ধরে বিয়ের পরিকল্পনা করে আসছিলেন বর ও কনে। বিয়ের অনুষ্ঠানের কয়েকদিন আগে তাদের বাবা-মায়ের পালিয়ে যাওয়ার ঘটনায় সেই পরিকল্পনা বাতিল করতে হয়েছে। সুরাটের কাটারগ্রাম এলাকা থেকে বরের বাবা এবং নভসারি এলাকা থেকে কনের মা একই দিনে নিখোঁজ হয়েছেন।

টাইমস অব ইন্ডিয়া বলছে, উভয় পরিবারের সদস্যরা বাবা-মা নিখোঁজ হয়েছেন বলে পুলিশের কাছে অভিযোগ করেন। নাম প্রকাশ না করার শর্তে তাদের এক আত্মীয় বলেন, একই সমাজে বসবাস করার সুবাদে তারা দু’জনই পরস্পরকে জানতেন। তাদের কিছু ঘনিষ্ঠ বন্ধু আমাদের জানিয়েছেন যে, অতীতে তাদের মাঝে প্রেমের সম্পর্ক ছিল।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart