1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৪:১৪ অপরাহ্ন

করোনায় যুক্তরাষ্ট্রে ২ লাখ মানুষের মৃত্যু লজ্জার: ট্রাম্প

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৬১

করোনাভাইরাসে দুই লাখ মানুষের মৃত্যু যুক্তরাষ্ট্রের জন্য লজ্জাজনক বলে মন্তব্য করেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মঙ্গলবার নির্বাচনী প্রচারসভায় এক সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

মঙ্গলবার যুক্তরাষ্ট্রে করোনায় মৃতের সংখ্যা দুই লাখ ছাড়িয়েছে। ওই দিন পিটসবার্গে নির্বাচনী প্রচারসভা শেষে ফেরার সময় এক সাংবাদিক এ বিষয়ে ট্রাম্পের মন্তব্য জানতে চান।

ট্রাম্প বলেন, ‘এই দুই লাখ মৃত্যু যুক্তরাষ্ট্রের জন্য লজ্জার। আমি মনে করি আমরা যদি যথার্থ ও সঠিকভাবে এটি প্রতিরোধে কাজ না করতাম তাহলে আমাদের ২৫ লাখ লোকের মৃত্যু হতো।’

বিশ্বে করোনায় মৃত্যুর অধিকাংশই যুক্তরাষ্ট্রে। আক্রান্তের তালিকাতেও শীর্ষে রয়েছে দেশটি। ট্রাম্প প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ, করোনার বিস্তার রোধে দ্রুত কঠোর ও যথাযথ পদক্ষেপ নেয়নি তারা। সংক্রমণ নিয়ন্ত্রণের আগেই অর্থনীতি সচলের অজুহাত দেখিয়ে ব্যবসা প্রতিষ্ঠান, অফিস-আদালত খুলে দেওয়ার নির্দেশ দিয়েছিলেন ট্রাম্প। এই পরিস্থিতিতে আগামী শীতে দেশটিতে করোনার আরও দ্রুত সংক্রমণ ঘটবে বলে আশঙ্কা করা হচ্ছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart