1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:২৫ অপরাহ্ন

করোনাভাইরাসে মোট মৃতের ৯০ শতাংশ চল্লিশোর্ধ্ব

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৬১

দেশে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে এ পর্যন্ত মোট পাঁচ হাজার সাতজন মারা গেছেন। তাদের মধ্যে পুরুষ তিন হাজার ৮৯০ জন (৭৭ দশমিক ৬৯ শতাংশ) ও নারী এক হাজার ১১৭ জন (২২ দশমিক ৩১ শতাংশ)।

বয়স বিশ্লেষণে দেখা গেছে, করোনায় মোট মৃতদের মধ্যে ৯০ দশমিক ৫৫ শতাংশ রোগীর বয়স ৪০ বছরের বেশি। বয়সের হিসেবে শূন্য থেকে ১০ বছর বয়সী ২৩ জন (শূন্য দশমিক ৪৬ শতাংশ), ১১ থেকে ২০ বছর বয়সী ৪২ জন (শূন্য দশমিক ৮৪ শতাংশ), ২১ থেকে ৩০ বছর বয়সী ১১৭ জন (২ দশমিক ৩৪ শতাংশ), ৩১ থেকে ৪০ বছর বয়সী ২৯১ (৫ দশমিক ৮১ শতাংশ), ৪১ থেকে ৫০ বছর বয়সী ৬৪৮ জন (১২ দশমিক ৯৪ শতাংশ), ৫১ থেকে ৬০ বছর বয়সী ১ হাজার ৩৬৯ জন (২৭ দশমিক ১৪ শতাংশ) এবং ৬০ বছরের ঊর্ধ্বে ২ হাজার ৫২৭ জন (৫০ দশমিক ৪৭ শতাংশ)।

এছাড়া গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মৃত ২৮ জনের মধ্যে দশ বছরের কম বয়সী একজন, বিশোর্ধ্ব একজন, চল্লিশোর্ধ্ব সাতজন, পঞ্চাশোর্ধ্ব ছয়জন ও ষাটোর্ধ্ব ১৩ জন রয়েছে।

উল্লেখ্য, দেশে করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় ১০২টি পরীক্ষাগারে ১৪ হাজার ২৪৪টি নমুনা সংগ্রহ হয়। পরীক্ষা হয়েছে ১৪ হাজার ১৬৪টি। এ সময়ে করোনাভাইরাসে আক্রান্ত নতুন রোগী শনাক্ত হয়েছেন আরও এক হাজার ৫৫৭ জন। ফলে দেশে মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল তিন লাখ ৫২ হাজার ১৭৮ জন। এছাড়া ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ২৮ জন মারা গেছেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart