1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৭:২৭ পূর্বাহ্ন

করোনামুক্ত হলেন ঐশ্বরিয়া-আরাধ্য

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ১৬২

করোনামুক্ত হলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার কন্যা আরাধ্য। আজ (২৭ জুলাই) বিকালে এক টুইটে এ তথ্য জানিয়েছেন অভিনেতা অভিষেক বচ্চন।

টুইটে অভিষেক বচ্চন লিখেছেন—ঐশ্বরিয়া ও আরাধ্যর কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তাদের দুজনকে হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়েছে। এখন থেকে তারা বাসায় থাকবে। আমি এবং বাবা (অমিতাভ বচ্চন) হাসপাতালেই রয়েছি। আপনাদের প্রার্থনা ও শুভকামনা এভাবেই যেন আমাদের সঙ্গে থাকে।

চলতি মাসে জানা যায়, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন। এরপর তাকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়। সে রাতেই জানা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন অভিষেক বচ্চনও। তারপর এ অভিনেতাকেও একই হাসপাতালে ভর্তি করা হয়।

অমিতাভ-অভিষেকের পর একসঙ্গে কোভিড-১৯ পরীক্ষা করানো হয় বচ্চন পরিবারের অন্য সদস্যদেরও। প্রথম দফায় জয়া বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন ও আরাধ্যার পরীক্ষার ফল নেগেটিভ আসে।

দ্বিতীয়বার সোয়াব টেস্টের রিপোর্টে জানা যায়—ঐশ্বরিয়া ও আরাধ্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এসময় মা-মেয়েকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু তাদের শারীরিক অবস্থার অবনতি হলে নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়।

 

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart