1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন

করোনায় চিত্রনায়িকা শিল্পীর পরিবারের ৩৫ জন আক্রান্ত

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ২২৩
করোনায় চিত্রনায়িকা শিল্পীর পরিবারের ৩৫ জন আক্রান্ত

নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়িকা আঞ্জুমান শিল্পীর পরিবারের প্রায় ৩৫ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে অনেকে হাসপাতালে রয়েছেন, কেউ দ্বিতীয়বার করোনা পরীক্ষার অপেক্ষার রয়েছেন। অনেকে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

জানা যায়, পারিবারিক একটি বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করেই তাদের মধ্যে করোনাভাইরাস ছড়িয়ে পড়ে। ধারণা করা হচ্ছে, সেই সময় এই চিত্রনায়িকা সপরিবারে করোনা আক্রান্ত হন।

প্রথমে পরিবারের দুই-একজন আক্রান্ত হলেও পরে পাঁচ/ছয়জন করে একসঙ্গে করোনায় আক্রান্ত হন। একে একে পরিবারের প্রায় সবাই করোনায় আক্রান্ত হন।

২৮ নভেম্বর শিল্পীর প্রথম করোনা আক্রান্ত হওয়ার খবর গণমাধ্যমে প্রকাশ পায়। সে সময় প্রথমে তিনি বাসায় চিকিৎসা নিলেও পরবর্তীতে অবস্থার অবনতি হলে তিনি ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন।

পরিবারের সদস্যদের আক্রান্তের বিষয়ে শিল্পী জানান, তার শ্বশুরের ১০ জন ছেলেমেয়ে। তাদের স্ত্রী, ছেলে-মেয়ে, নাতি-নাতনিসহ প্রায় সবাই করোনায় আক্রান্ত হয়েছেন। এ সময় তিনি বলেন, আমাদের পরিবারের একজনের বিয়ের জন্য স্বল্প পরিসরে পরিবারের সবাইকে একত্রিত হতে হয়েছিল। পরে সেখান থেকে আমার পরিবার, আমার ভাইয়ের পরিবার, আমার শ্বশুর–শাশুড়ি ও পরিবারের প্রায় সবাই করোনায় আক্রান্ত হন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart