1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:০৯ অপরাহ্ন

করোনায় নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় আক্রান্ত ৪৮ জন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ৫০
নারায়ণগঞ্জে আরেক ধাপ বেড়েছে আক্রান্তের সংখ্যা, ২৪ ঘন্টায় ৪৮ জন

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা আরেক ধাপ বেড়েছে। গত ২৪ ঘন্টায় আরও ৪৮ জন আক্রান্ত হয়েছে। যা গত ৫৮ দিনে সর্বোচ্চ  আক্রান্ত। সবশেষ গত ১ সেপ্টেম্বর আক্রান্তের সংখ্যা ছিল ৪৮ জন।
এদিকে নতুন করে ৪৮ জন আক্রান্তের মধ্যে শুধু নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ২৫ জন। এছাড়া সদরে ৯ জন, বন্দরে ২ জন, সোনারগাঁও ৬ জন, ও রূপগঞ্জে ৬ জন । এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ৪৯৫  জনে।

তবে গত ২৪ ঘন্টায় নতুন করে কোনো মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৪৮ জনেই আছে। মোট সুস্থ্য হয়েছেন ৭ হাজার ৪৫ জন। জেলায় এই পর্যন্ত মোট ৫৩ হাজার ৯৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬৯ জনের।

বুধবার (১৮ নভেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। মঙ্গলবার (১৭ নভেম্বর) এই আক্রান্তের সংখ্যা ছিল ৩৪ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৭৭৮ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৬৫৭ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৪৮ জন ও মারা গেছেন ৫জন, আড়াইহাজারে আক্রান্ত ৬৪১ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৬৮৫ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ৩৮৬ জন ও মারা গেছেন ১২ জন ।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart