1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন

করোনায় যুক্তরাজ্যে আরও দুই বাংলাদেশির মৃত্যু

ডেস্ক সংবাদ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯১
করোনায় যুক্তরাজ্যে আরও দুই বাংলাদেশির মৃত্যু

যুক্তরাজ্যে আরও দুই বাংলাদেশি মৃত্যুবরণ করেছেন। তাদের মধ্যে প্রথম জন বার্মিংহাম সিটি বিএনপির সাবেক সহ-সভাপতি ও গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে-এর নির্বাহী সদস্য শফিকুর রহমান ইছহাক ৩০ জানুয়ারি মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি রাজনীতির পাশাপাশি বাংলাদেশেও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান এবং সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। তার দেশের বাড়ি সিলেটের গোলাপগঞ্জ কালিজুরী দক্ষিণ মহল্লা গ্রামে।

এছাড়া কমিউনিটি ব্যক্তিত্ব ও সমাজসেবী আলহাজ খসরু চৌধুরী ওইদিনই দেশটির বেডফোরড শহরের নিজ বাসায় ইন্তেকাল করেন। তিনি দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরীর বড় ভাই। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৮০ বছর। তিনি চার ছেলে, চার মেয়ে, দুই ভাই, নাতি নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মৃত্যুর আগে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হলেও পরবর্তীতে সুস্থ ছিলেন। কিন্তু শনিবার হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন কমিউনিটি নেতা কে এম আবু তাহের চৌধুরী। মরহুম খসরু চৌধুরীর দেশের বাড়ি নবীগঞ্জ উপজেলার কাইস্তগ্রামে।

এদিকে যুক্তরাজ্যে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ধীরে ধীরে কমে আসছে। রোববার করোনায় মৃত্যু হয়েছে ৫৮৭ জনের। যা শনিবার ছিল ১২০০ জনের, শুক্রবার ছিল ১২৪৫ জনের। বৃহস্পতিবার ছিল ১২৩৯ জনের। মোট মৃতের সংখ্যা ১ লাখ ৬ হাজার ১৫৮ জন। মৃত্যুর পরিসংখ্যান সকাল ৯টা পর্যন্ত হাসপাতালে ও হাসপাতালের বাইরে করোনায় মৃতের সংখ্যা যুক্ত করা হয়েছে।

অন্যদিকে রোববার নতুন করে আক্রান্ত হয়েছেন ২১,০৮৮ জন। সোমবার ছিল ২৩,২৭৫ জন, শুক্রবার ছিল ২৯,০৭৯ জন। বৃহস্পতিবার ছিল ২৮,৬৮০ জন। সোমবার সকাল ৯টা পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৩৮ লাখ ১৭ হাজার ১৭৬ জন। (দ্য সান)। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন ৩৪ হাজার ৭৮৩ জন। এর মধ্যে ভেন্টিলেশনে রয়েছেন ৩,৮৩২।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart