1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৮:১৫ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত হয়ে সিলেটে সাবেক সেনা সদস্যের মৃত্যু

সিলেট প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৫৮

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ সেনাবাহিনীর (অব.) সার্জেন্ট এবং সাউথ সুরমা প্রি-ক্যাডেট একাডেমির প্রতিষ্ঠাতা এম এ মোছাব্বির ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। মোছাব্বির সিলেটের স্থানীয় দৈনিক জালালাবাদের আলোকচিত্রী হুমায়ূন কবীর লিটনের বাবা।

বুধবার সকালে লিটন জানান, মঙ্গলবার (৩০জুন) দিবাগত রাত সাড়ে ৩টায় সিলেটের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার বাবা ইন্তেকাল করেছেন। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২১ জুন থেকে সিলেট সেনানিবাসের সিএমএইচের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার (১ জুলাই) বাদ আছর সিলেট সিটি করপোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সুরমার কায়েস্তরাইল জামে মসজিদে জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

মরহুম এম এ মোছাব্বির স্ত্রী, ৪ ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সিলেট বিভাগে এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৭৭ জন। এরমধ্যে সিলেটেই ৬১ জন। বাকি ১৬ জনের চারজন মৌলভীবাজারে, সুনামগঞ্জে ৬ জন এবং হবিগঞ্জে ছয়জন মারা গেছেন। এছাড়া এ বিভাগে করোনাভাইরাসে সর্বমোট আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৫৭২ জন। এর মধ্যে সিলেটে দুই হাজার ৫৪৫ জন, সুনামগঞ্জে ৯৯২ জন, হবিগঞ্জে ৬০৫ জন ও মৌলভীবাজারে ৪৩০ জন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart