1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৩:০১ অপরাহ্ন

করোনা: না’গঞ্জে গত ২৪ ঘন্টায় আক্রান্ত ৮

নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৮

প্রাণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও আক্রান্ত হয়েছে ৮ জন। এরমধ্যে সিটি করপোরেশন এলাকায় ৭ জন  ও সদরে ১ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৬৪৪ জনে।  মৃত্যুর সংখ্যা  ১৪১ জন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৬ হাজার ৩২৯ জন। জেলায় এই পর্যন্ত মোট ৪২ হাজার ৩৯১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪৬ জনের। মারা যাওয়া ব্যক্তি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকার।

শনিবার (১৯ সেপ্টেম্বর ) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন মসজিদে বিস্ফোরণ : মৃত্যুর সংখ্যা বেড়ে ৩২

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৫ জন ও আক্রান্ত ২৩ হাজার ৮৩ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৫১৩ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৮৭ জন ও মারা গেছেন ৪ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬০০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৯৫ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ২৬৬ জন ও মারা গেছেন ১২ জন ।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। সম্প্রতি নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart