1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

করোনা ভাইরাস, আখাউড়া স্থলবন্দরে সতর্কতা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ১৩১

চীনে ‘করোনা ভাইরাস’ মহামারি আকার ধারণ করায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরের আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্টে কাজ শুরু করেছে স্বাস্থ্য বিভাগ।

রোববার (২৬ জানুয়ারি) সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে এর কার্যক্রম শুরু হয়। প্রতিদিন দুইজন করে স্বাস্থ্যকর্মী পালাক্রমে এখানে দায়িত্ব পালন করছেন।

ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডাক্তার শাহ আলম বাংলা২৪ বিডি নিউজকে জানান, স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে এ উদ্যোগ গ্রহণ করা হয়। ডেস্কের কর্মীরা চেকপোস্ট দিয়ে যাতায়াতকারী বাংলাদেশি ও ভারতীয় কোনো নাগরিক সম্প্রতি চীন ভ্রমণ করেছেন কী-না সেটি শনাক্ত করবেন। যদি এমন কোনো যাত্রীর সন্ধান পাওয়া যায় তাহলে তার প্রয়োজনীয় স্বাস্থ্য পরীক্ষা করা হবে। ভাইরাস সনাক্ত করতে প্রয়োজনে ঢাকায় পাঠানো হবে। স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই ডেস্কের কার্যক্রম অব্যাহত থাকবে।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরের আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে প্রতিদিন এক থেকে দেড় হাজার যাত্রী ভারত-বাংলাদেশে যাতায়াত করে থাকেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart