1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০২:২১ অপরাহ্ন

করোনা ভাইরাস প্রতিরোধে নাসিক কাউন্সিলের মহতী উদ্যোগ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ১৭১ জন সংবাদটি পড়েছেন

“করোনা ভাইরাস প্রতিরোধে নিরাপদে বাসায় থাকুন, প্রয়োজনীয় জিনিসপত্র আপনার বাসায় পৌছে দিব। নিজে সচেতন হোন, আরেকজনকে সচেতনমূলক পরামর্শ দিন। করোনা ভাইরাস আতঙ্কের নয়, সচেতন হয়ে চলা ফেরা করলে এই রোগ থেকে আপনি আপনার আশেপাশে সবাই নিরাপদে থাকতে পারবেন”। এমন প্রচারনায় সাতদিনের কর্মসূচি নিয়ে মাঠে নেমেছেন নারায়ণগঞ্জ সিটি করপোনেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু। প্রচারনার পাশাপাশি নিজস্ব উদ্যোগে তিনি ওয়ার্ডবাসীর মাঝে বিনামূল্যে পরিচ্ছন্নতা কর্মী ও সাধারণ মানুষদের মধ্যে হেক্সিসল, স্যাভলন সাবান ও মাস্ক বিতরণ এবং গণপরিবহনসহ বিভিন্ন যানবাহনে জীবানুনাশক (হেক্সিসল) ওষুধ স্প্রে করছেন। ২১ মার্চ সকাল থেকে তার কর্মসূচি শুরু হয়। ওইদিন সকালে ১২নং ওয়ার্ডের খানপুর, ব্রাঞ্চ রোড, খানপুর বউ বাজার ও সরদারপাড়া এলাকায় হেক্সিসল, স্যাভলন সাবান ও মাস্ক বিতরণ করেন। এছাড়া সোমবার (২৩ মার্চ) সকালে শহরের মেট্টো হল, খানপুর, মিশনপাড়া ও চাষাড়া এলাকা ও প্রধান প্রধান সড়কের গণপরিবহনসহ বিভিন্ন যানবাহনে জীবানুনাশক (হেক্সিসল) স্প্রে করা হয়েছে। এ সময় পথচারীদের মধ্যে হেক্সিসল ও মাস্ক বিতরণ করা হয়। জীবানুনাশক স্প্রেতে ব্যবহার করা হয়েছে ১৫ লিটার পানির সঙ্গে ১১২ মিলি স্যাভলন। এটি যানবাহন জীবানুনাশক করতে খুবই উপকারী বলে কাউন্সিলর জানান। সপ্তাহব্যাপী করোনা প্রতিরোধের কর্মসূচীর তৃতীয় দিনে এই কর্মসূচী পালনে যোগ দেন কাউন্সিলরের স্ত্রী দিপা হাসেম। তিনি বলেন, গরীব এই দেশে সকলকে এগিয়ে আসতে হবে করোনা প্রতিরোধে। তাই বিত্তবানসহ বিভিন্ন প্রতিষ্ঠান সংগঠনের কর্তাদের এগিয়ে আসতে হবে।
কাউন্সিলর শওকত হাসেম শকু জানান, আগামী সাতদিন এই কর্মসূচি চলবে। পাশাপাশি যারা বাসায় নিরাপদে রয়েছেন, তাদের হোম ডেলিভারি শুরু করা হয়েছে। এছাড়া কারো প্রয়োজন পড়লে একাধিক হট নাম্বার দেয়া হয়েছে। কারো প্রয়োজনে ফোন করলে বাসায় পৌছে দেয়া হবে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart