1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১০:৫৩ পূর্বাহ্ন

কর্মকর্তার মাথায় আঘাত করে গ্রামীণ ব্যাংকের টাকা লুট

গাজীপুর প্রতিদিন (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ১১৯

গাজীপুরের শ্রীপুর উপজেলায় গ্রামীণ ব্যাংকের কর্মকর্তার ওপর হামলা চালিয়ে অর্ধলাখ টাকা লুট করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। এ সময় ছিনতাইকারীদের হামলায় গুরুতর আহত হয়েছেন গ্রামীণ ব্যাংকের মাওনা শাখার দ্বিতীয় কর্মকর্তা আব্দুল মান্নান।

আহত অবস্থায় আব্দুল মান্নানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (২৭ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপক সাবিনা ইসলাম বলেন, সকাল সাড়ে ১০টার দিকে ব্যাংকের সমিতির সদস্যদের কাছ থেকে টাকা সংগ্রহ করে মোটরসাইকেলযোগে গ্রামীণ ব্যাংকের শ্রীপুরের মাওনা শাখায় ফিরছিলেন আব্দুল মান্নান। দক্ষিণ বারতোপা এলাকায় পৌঁছালে কয়েকজন ছিনতাইকারী ওই ব্যাংক কর্মকর্তাকে থামতে বলে।

এ সময় মোটরসাইকেলের গতি কমালে কিছু বুঝে ওঠার আগেই পেছন থেকে ব্যাংক কর্মকর্তা আব্দুল মান্নানের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ছিনতাইকারীরা। এতে তার মাথায় গভীর ক্ষত হয়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক।

সাবিনা ইসলাম আরও বলেন, ছিনতাইকৃত টাকার পরিমাণ ৬০-৭০ হাজার টাকা হবে। আব্দুল মান্নানের বাড়ি ঢাকার ধামরাই এলাকায়। তিনি এই শাখায় গত বছরের জুলাইয়ে যোগদান করেছেন। ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গ্রামীণ ব্যাংকের টাকা ছিনতাইয়ের ঘটনা থানায় জানানো হয়নি বলে জানিয়েছেন শ্রীপুর থানা পুলিশের ওসি মো. লিয়াকত আলী।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart