1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:১৪ পূর্বাহ্ন

কাউন্সিলর মতি ও সিরাজ মন্ডল বাহিনীর ২৫০ জনের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৪৫

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জের ৬নং ওয়ার্ডে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানার এস আই মাহাবুব বাদী হয়ে সোমবার (৩ আগস্ট) রাতে ৩৮ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২ থেকে ২৫০ জনের বিরুদ্ধে মামলাটি করে। বিস্ফোরক ও পুলিশের কর্তব্য কাজের বাধাদানের অভিযোগ আনা হয়েছে মামলায়। মামলার সকল আসামী কাউন্সিলর মতিউর রহমান মতি ও সাবেক কাউন্সিলর সিরাজুল মন্ডলের লোক।

সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) ইশতিয়াক আসফাক রাসেল মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ৩৮ জনের নামে মামলা হয়েছে। তবে অজ্ঞাত আরও দুই-আড়াই’শ জনকে আসামী করা হয়েছে। সংঘর্ষের সময় আটকদের এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে বলেও তিনি জানান।
ঊল্লেখ্য রোববার রাতে সিগারেট ধরানোকে কেন্দ্র করে ৬নং ওয়ার্ডের আইলপাড়ায় কাউন্সিলর মতিউর রহমান ও সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের দুই গ্রুপের  মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে কম পক্ষে ২০ জন আহত হয়েছে। মতি গ্রুপের পানি আকতার ও সিরাজ মন্ডল গ্রুপের শাকিল গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়। এ সময় পুলিশ সিরাজ মন্ডলের বড় ভাই জেলা আওয়ামীলীগের সদস্য মজিবুর রহমান মন্ডলসহ ৬জনকে আটক করে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart