1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:২১ অপরাহ্ন

কিশোরীকে ডেকে নিয়ে গণধর্ষণ, সেই চারজন রিমান্ডে

গাজীপুর প্রতিদিন (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ১১৫

গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর এলাকায় জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে বাড়ি থেকে এক কিশোরীকে ডেকে নিয়ে ধর্ষণের ঘটনায় গ্রেফতার চারজনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এরা হলেন- কিশোরগঞ্জের হোসেনপুর থানার নৈয়পুর গ্রামের শরীফ হোসেন (১৮), ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার উজান চন্দ্রপাড়া গ্রামের ইমরান হাসান সুজন (১৯), শ্রীপুর উপজেলার স্থানীয় নয়নপুর গ্রামের শরীফ উদ্দিন মোল্লা (২০) ও ময়মনসিংহের ত্রিশাল থানার ১৬ বছর বয়সী এক কিশোর।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে গাজীপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ ইকবাল হোসেন রিমান্ড শুনানি শেষে প্রথম তিনজনের প্রত্যেককে তিনদিনের এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক এমএলবি মেজবাহ উদ্দিন আহমেদ এক আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গাজীপুর আদালতের পরিদর্শক মো. রকিবুল ইসলাম জানান, শুক্রবার (২৪ জানুয়ারি) তাদের গ্রেফতার করে রোববার (২৬ জানুয়ারি) দুপুরে পাঁচদিনের রিমান্ড চেয়ে গাজীপুর আদালতে পাঠায় পুলিশ। ওইদিন ওই আদালতের বিচারক মঙ্গলবার (২৮ জানুয়ারি) তাদের রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শ্রীপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. নাজমুল সাকিব জানান, গত ১৫ জানুয়ারি বিকেলে শরীফ হোসেনের জন্মদিনের কথা বলে তারা ওই কিশোরীকে শ্রীপুরের নয়নপুর এলাকার একটি বাসায় ডেকে নিয়ে যায় এবং জন্মদিনের কেক কেটে সবাই মিলে আনন্দ-উল্লাস করে। একপর্যায়ে এনার্জি ড্রিংকসের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে তারা ওই কিশোরীকে অচেতন করে। পরে পাশের একটি ঝোপের ভেতর নিয়ে হাত-পা ও মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে এবং একটি সেলুনে বসে তারা ঘটনার তথ্য উল্লেখ করে ভিডিও পর তা ফেসবুকে আপলোাড করে।

এ ঘটনায় ১৬ জানুয়ারি ওই কিশোরীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেন এবং র‌্যাব-১ কার্যালয়ে অভিযোগ করেন। শুক্রবার ময়মনসিংহ ও গাজীপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেন র‌্যাব-১ সদস্যরা ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart